চারঘাটে অস্ত্রসহ ব্যবসায়ী গ্রেফতার

বিজয় ঘোষ, রাজশাহী | ২০ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৪

সংগৃহীত সংগৃহীত

রাজশাহীর চারঘাটে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ২টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি উদ্ধার এবং অস্ত্র ব্যবসায়ী মোঃ আব্দুজ্জোহা বাবু (৩৮) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

সোমবার রাতে রাজশাহী জেলার চারঘাট থানার মিয়াপুর এলাকায় অপারেশন পরিচালনা করে তাকে গ্রেফতার করে। আব্দুজ্জোহা বাবু রাজশাহী জেলার বাঘা উপজেলার বিনোদপুর নতুন হাবাসপুর গ্রামের মোঃ রেজাউল করিম নিশানের ছেলে।

র‌্যাব জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর চারঘাটে চেকপোষ্ট পরিচালনা করে। এ সময় একটি ভ্যানকে থামানোর সংকেত দিলে চার্জার ভ্যান থেকে নেমে ২ ব্যক্তি তাদের সঙ্গে থাকা ১টি কাটুন নিয়ে পালানোর চেষ্টাকালে ১ জনকে ঘটনাস্থলেই আটক করে এবং অপর ১ জন ব্যক্তি পালিয়ে যায়। সে সময় আটককৃত ব্যাক্তির হাতে থাকা র‌্যাপিং পেপার দ্বারা মোড়ানো ১টি কোকোলা বিস্কুটের কার্টুনের ভিতরে অস্ত্র ও গুলি আছে এবং সে এবং তার সহযোগী পলাতক আসামী পরস্পর যোগসাজসে অবৈধভাবে উক্ত উদ্ধারকৃত পিস্তল, ওয়ান শুটারগান, ম্যাগজিন ও গুলি অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজত ও নিয়ন্ত্রণে রেখেছিল। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে চারঘাট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: