চেয়ারম্যান পদে ৫ জন সহ ৩৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচন ২০২২

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি | ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:১১

সংগৃহীত

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী সহ মোট ৩৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে জেলার ৫ উপজেলার ৫টি সাধারণ সদস্য পদে ২৩ জন ও দুইটি সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫ জন।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা জেলা পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জহুরুল ইসলাম এবং সহকারী রির্টানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো আলমগীরের কাছে তাদের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেয়া ৫ জন প্রার্থী হলেন, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবু তোয়বুর রহমান, জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী বোদা উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি গোলাম রহমান, বাংলাদেশ জাসদ সমর্থিত প্রার্থী জেলা জাসদের সভাপতি এমরান আল আমিন এবং স্বতন্ত্র হিসেবে আব্দুল হান্নান শেখ ও দেলদার রহমান।

এছাড়া জেলার ৫টি সাধারণ সদস্য পদে পঞ্চগড় সদর উপজেলায় ৫ জন, তেতুঁলিয়া উপজেলায় ৪ জন, আটোয়ারী উপজেলায় ৪, বোদা উপজেলায় ৪ জন এবং দেবীগঞ্জ উপজেলায় ৬ জন সহ মোট ২৩ জন এবং দুইটি সংরক্ষিত মহিলা সদস্য পদে পঞ্চগড়-০১ (তেতুঁলিয়া, সদর ও আটোয়ারী) এ তিনজন এবং পঞ্চগড়-০২ (বোদা ও দেবীগঞ্জ) এ ২ জন সহ ৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

জেলার ৫ উপজেলা, ৩টি পৌরসভা ও ৪৩ টি ইউনিয়ন পরিষদের ৬১২ ভোটার ইভিএমের মাধ্যেমে ৫টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোট গ্রহণ চলবে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত।


আপনার মূল্যবান মতামত দিন: