হালুয়াঘাটে ডুহ্সার নতুন কমিটি গঠন

মো. জাকিরুল ইসলাম, হালুয়াঘাট, ময়মনসিংহ | ২ আগষ্ট ২০২২, ১৯:৫৯

সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ধুরাইল ইউনিয়ন থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গঠিত অরাজনৈতিক সংগঠন ধুরাইল ইউনিয়ন অনার্স স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের (ডুহ্সা) ৩৩ সদস্যের কমিটি গতকাল সোমবার রাতে গঠিত হয়েছে। এতে মো. তারিকুল ইসলাম কে সভাপতি ও শরিফুল ইসলাম কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য পদের মধ্যে সহসভাপতি ছয়জন, যুগ্ম সাধারণ সম্পাদক ছয়জন ও সাংগঠনিক সম্পাদক পদে পাঁচজনসহ অন্যান্য পদে ১৬ জনসহ সদ্য সাবেক কমিটির সভাপতি ও সম্পাদকে উপদেষ্টা করে এক বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে।

সংগঠন সূত্রে জানা গেছে, সীমান্তবর্তী এ উপজেলার ধুরাইল ইউনিয়ন থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা শিক্ষার্থীদের সমন্বয়ে ভবিষ্যৎ বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের কল্যাণে এবং স্থানীয় পর্যায়ে প্রতিষ্ঠানগুলোতে স্বচ্ছতা, জবাবদিহিতা ও সমাজ পরিবর্তনের ইতিবাচক ভূমিকা পালনের লক্ষে ২০১৮ সালে গঠিত হয় সংগঠনটি।

এই সংগঠন বিভিন্ন উন্নয়নমূলক কাজ যেমন, বৃক্ষরোপন, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা সহ করোনাকালিন সময়ে বিভিন্ন কাজে ভূমিকা রেখেছে।

সংগঠনটির সদ্য বিদায়ী কমিটির সভাপতি বলেন, আমারা সবসময় সামাজিক উন্নয়নমূলক কাজ গুলি করে থাকি। নতুন কমিটি সাজানো হয়েছে একঝাঁক তরুণ মেধাবীদের সমন্বয়ে।

নতুন কমিটির সাধারণ সম্পাদক বলেন, এই সংগঠন সবসময় সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে । আমরা মনে করি একমাত্র তরুণরাই এ দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবে।


আপনার মূল্যবান মতামত দিন: