সংবাদ প্রকাশের প্রতিবাদে হালুয়াঘাটে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

সময় ট্রিবিউন | ১৩ জুন ২০২২, ০৯:২৬

রোববার উপজেলা পরিষদের কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলন করেন হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম-ছবি: সময় ট্রিবিউন

হালুয়াঘাট প্রতিনিধি:

ময়মনসিংহের হালুয়াঘাটের সংসদ সদস্য জুয়েল আরেং ও হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েমকে জড়িয়ে সংবাদ প্রকাশের জেরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে উপজেলা চেয়ারম্যান।

গত ৭ জুন দৈনিক যুগান্তর পত্রিকার প্রথম পাতায় “কোন্দল নগর থেকে ওয়ার্ডে, মন্ত্রী এমপি আওয়ামী লীগ নেতাকর্মীরা মুখোমুখি: আধিপত্য বিস্তার পদ-পদবি ও দলীয় মনোনয়নকে কেন্দ্র করে এসব দ্বন্দ্ব” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

সংবাদে বলা হয়, ময়মনসিংহের হালুয়াঘাটের এমপি প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিনের ছেলে জুয়েল আরেং ও উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হকের দ্বন্দ্ব এখন চরমে। উপজেলা চেয়ারম্যান পদে প্রথমবার নির্বাচন করে পরাজিত হলেও দ্বিতীয় দফায় বিপুল ভোটে বিজয়ী হন তিনি। নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করলেও এমপির অনুসারী দলের অনেক নেতা ছিলেন তার বিরুদ্ধে। সেখান থেকেই দ্বন্দ্ব প্রকাশ্য রূপ নেয়।

রোববার (১২ জুন) উপজেলা পরিষদের কনফারেন্স কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ  শাখাওয়াত হোসেন ফকির ও মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ঘোষ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান তার লিখিত বক্তব্যে বলেন, আমি ও এমপি মহোদয় জুয়েল আরেং আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। আমরা একে অপরের সহযোগিতায় হালুয়াঘাটে একের পর এক উন্নয়নমূল কাজ করে যাচ্ছি। আমাদের উভয়ের মাঝে কোনো রাজনৈতিক দ্বন্দ্ব নেই। কাজেই আমি বলবো প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।  

তিনি বলেন, একটি কুচক্রীমহল আমার কর্মক্ষেত্র ও আমাকে রাজনৈতিক ভাবে হেয় করতে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে। প্রকাশিত সংবাদে আমার কোন বক্তব্য দেওয়া হয়নি। যা আমার জন্য অত্যান্ত বিব্রতকর। আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমি আশা করবো আপনারা প্রকৃত ঘটনা সবার সামনে তুলে ধরে দেশ ও জাতীর কল্যাণে অগ্রণী ভূমিকা রাখবেন।

পরে তিনি সম্মেলন শেষে উপস্থিত স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ধন্যবাদ জানান।


আপনার মূল্যবান মতামত দিন: