HSTU মজার ইস্কুলের নেতৃত্বে দ্বীপ-রুহান

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি  | ১১ নভেম্বর ২০২১, ০১:১৯

ছবিঃ সংগৃহীত

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত "HSTU মজার ইস্কুল" এর ২০২১-২০২২ সেশনের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১৭তম ব্যাচের কৃষি অনুষদের শিক্ষার্থী মৃন্ময় কুন্ডু দ্বীপ এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফয়সাল রহমান রুহান।

মঙ্গলবার (৯ নভেম্বর) "HSTU মজার ইস্কুল" এর সদ্য সাবেক সভাপতি আসমাউল হুসনা মিম ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক অনামিকা স্যানাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে হাবিপ্রবির উদ্যানতত্ব বিভাগের প্রফেসর ড. বিধান চন্দ্র হালদারকে প্রধান উপদেষ্টা করে "HSTU মজার ইস্কুল" এর ৩০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিকে আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। 

৩০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সভাপতি মৃন্ময় কুন্ডু দীপ সহ-সভাপতি জাহিদ আল হাসান ও হাসিবুল হাসান শান্ত, সাধারণ সম্পাদক ফয়সাল রহমান রুহান, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ মাহমুদ হাসান জয় ও মিতা সাহা পূজা, কোষাধক্ষ্য আকিবা সুলতানার রিমু; সহ-কোষাধক্ষ্য নাজনীন আক্তার লিজা, যারীন শাইমা শ্যামা, শারমিন আক্তার ও আফিয়া মারিয়াম; সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, মৈত্রী রায় তুলি, আবু রায়হান, আশরাফুল ইসলাম রনি, শাহজাহান কবির, ফাহমিদুল ইসলাম রেদোয়ান, আরাফাত হাসান বাঁধন ও মমতাজ হাসান রিফাত; প্রচার ও প্রচারণা সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বের; সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান শাকিল, তানভীর আহমেদ ও আতিক জামান; দপ্তর সম্পাদক তাসনিয়া কান্তা, সহ-দপ্তর সম্পাদক সায়মা পিংকি, পাঠাগার বিষয়ক সম্পাদক বাসমা জাহান মুমু, গ্রাম পরিদর্শন বিষয়ক সম্পাদক নাজমুল হাসান, সহ-গ্রাম পরিদর্শন বিষয়ক সম্পাদক সুমাইয়া সিদ্দিকা নোভা, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক তুষার চন্দ্র রায়।এছাড়া ৩০ জন সাধারন সদস্য রয়েছে। 

কার্যনির্বাহী কমিটিতে আজীবন সদস্য হিসেবে রয়েছেন প্রদীপ কুমার, মোঃ শহিদুল ইসলাম ফাহিম, বরকত গণি দস্তগীর, মোঃ রাশিদুন্নবী রাশেদ, মোঃ রাসেল রিফাত রোজা, রেজোয়ান আহমেদ হৃদয়, মোবাসেরা সুলতানা শিশির, সাদিয়া আক্তার, মৌসুমী আক্তার, রুমানা জান্নাতি।

এছাড়াও এক্সিকিউটিভ বডিতে রয়েছেন আছমাউল হুসনা মিম, অনামিকা সান্যাল, রাগীব হাসান সিফাত, হুমায়রা সিদ্দিকা স্নেহা, সামজানা হোসেন, মোঃ সাব্বির হোসাইর শাকিল, পারহানা আফরোজ।

প্রসঙ্গত, ২০১৫ সালে "নিরক্ষরমুক্ত দেশ গড়া, মজার ছলে শেখাবো মোরা" এই প্রত্যয়কে সামনে রেখে হাবিপ্রবির সাধারণ শিক্ষার্থীদের স্বেচ্ছাশ্রমের মাধ্যমে যাত্রা শুরু করে HSTU মজার ইস্কুল। প্রথম শ্রেণি থেকে শুরু করে নবম শ্রেণি পর্যন্ত নিয়মিত ১২০ জনেরও উপরে ছেলেমেয়ে আসে এই মজার স্কুলে।


আপনার মূল্যবান মতামত দিন: