জাবিতে নতুন প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর

জাবি প্রতিনিধি | ২১ মার্চ ২০২৪, ১২:৫৫

সংগৃহীত
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রক্টর হিসেবে  দায়িত্ব  পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান ও উপাত্ত বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর।
 
সোমবার (১৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার  আবু হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।
 
অফিস আদেশে বলা হয়, যে এই বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক জনাব আ. স. ম. ফিরোজ-উল-হাসান-এর লিখিত অনুরোধের পরিপ্রেক্ষিতে তাঁর পদত্যাগ পত্র গ্রহণ করত: তাঁকে প্রক্টরের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদানপূর্বক এই বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান ও উপাত্ত বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীরকে ১৮-০৩-২০২৪ তারিখ অপরাহ্ন হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সাময়িকভাবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ করা হলো। তিনি প্রচলিত নিয়মে সুবিধাদি ভোগ করবেন।
বিদায়ী ও নবনিযুক্ত প্রক্টরদ্বয়কে দায়িত্ব হস্তান্তর/গ্রহণের সার্টিফিকেট যথাসময়ে নিম্নস্বাক্ষরকারীর নিকট প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো।
 
শিক্ষক শিক্ষার্থীদের আন্দোলনের চাপের মুখে পড়ে১৩ মার্চ প্রক্টর পদ থেকে পদত্যাগপত্র জমা দেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক আ স ম ফিরোজ উল হাসান।
 
নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর বলেন,আমার এ পথ চলায় দলমত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করতে, এক্ষেত্রে সকলের সহোযোগিতা ও দোয়া কামনা করছি।


আপনার মূল্যবান মতামত দিন: