ইবিতে নাশকতার ঘ্রাণ, ছয়টি ককটেল উদ্ধার 

ইবি প্রতিনিধি | ১২ জানুয়ারী ২০২৪, ১৫:৫৯

ইবিতে নাশকতার ঘ্রাণ, ছয়টি ককটেল উদ্ধার 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিভিন্ন জায়গা থেকে ককটেল সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। এতে ক্যাম্পাসে একপ্রকার আতঙ্ক বিরাজ করছে।

 
বৃহস্পতিবার রাত পৌনে দুইটা ও শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ৭ টায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করা হয়েছে।  
 
জানা যায়, বৃহস্পতিবার রাত থেকে এ পর্যন্ত ক্যাম্পাসে ছয়টি ককটেল পাওয়া গেছে। এর মধ্যে রাতে লালনের পকেট গেটে দুইটি এবং সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে একটি, জিয়া হলের সামনে একটি এবং ব্যবসায় অনুষদ ভবনের পাশে দুইটি ককটেল সদৃশ পাওয়া গেছে। ইতোমধ্যে সবগুলোই নিষ্ক্রিয় করা হয়েছে।
 
 এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, রাত পোনে দুইটার দিকে গোয়েন্দা বাহিনীর মাধ্যমে তথ্যটি জানতে পারি। এখন পর্যন্ত ছয়টি ককটেল উদ্ধার করা হয়েছে। ইবি থানা পুলিশের সহায়তায় সবগুলো নিষ্ক্রিয় করে উদ্ধার করা হয়েছে। স্পেশাল টিম এনে পুরো ক্যাম্পাসে অভিযান চালানো হবে।
 
ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান বলেন, বিষয়টি নিয়ে এই মুহূর্তে বিস্তারিত কোনো তথ্য দিতে পারছি না। ভিসির সাথে মিটিংয়ের পর বিস্তারিত বলা যাবে।
 

আপনার মূল্যবান মতামত দিন: