রাবির 'বি' ইউনিটের প্রথম মেধাতালিকা প্রকাশ

ক্যাম্পাস ডেস্ক: | ২৭ জুলাই ২০২৩, ১৯:১২

সংগৃহীত ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের প্রথম মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

রাবির 'বি' ইউনিটের ১ম মেধাতালিকায় গ্রুপ-১ বাণিজ্য শাখার (১ম শিফট)-৫০২, গ্রুপ-২ বিজ্ঞান শাখার (২য় শিফট) -১২৩, গ্রুপ-৩ মানবিক শাখার (৩য় শিফট) -২৭ পর্যন্ত মেরিট সিরিয়াল থেকে সাবজেক্ট পেয়েছে।

বুধবার (২৬ জুলাই) রাতে বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের চিফ কো-অর্ডিনেটর ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রথম নির্বাচন তালিকায় নির্বাচিত সাধারণ ছাত্র-ছাত্রীদের সাক্ষাৎকার আগামী ১ ও ২ আগস্ট সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত গ্রহণ করা হবে। পোষ্য কোটার ছাত্র-ছাত্রীদের ৩ আগস্ট ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত গ্রহণ করা হবে। ছাত্রছাত্রীদের সকাল ৯টায় বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (ডিনস্ কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নং ৩১৪) উপস্থিত হয়ে সাক্ষাৎকারের নির্ধারিত স্থান সম্পর্কে অবহিত হতে হবে।

এতে আরও বলা হয়েছে, নির্বাচিত সাধারণ ছাত্র-ছাত্রীদের ১-৭ আগস্ট ও পোষ্য কোটার ছাত্র-ছাত্রীদের ৩-৭ আগস্টের মধ্যে অনলাইনে ভর্তি ফরম পূরণ করার পর দুই কপি প্রিন্ট করে অফিস চলাকালীন বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (ডিনস কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নম্বর ৩১৪) এসে ভর্তির পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে হবে।

নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সব প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। কোনো ভর্তিচ্ছু যদি ভর্তিকৃত বিভাগেই থাকতে চান তাকে অনলাইন ভর্তির ওয়েবপেজে লগ-ইন করে অটো-মাইগ্রেশন বন্ধের অপশন বেছে নিতে হবে।

প্রথমবর্ষের ক্লাস আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মূল্যবান মতামত দিন: