ইবিতে প্রশিক্ষণ বিষয়ক ৩ কর্মশালা অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি | ৩১ মে ২০২৩, ০০:২৭

ছবিঃ সংগৃহীত

জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২২-২৩ এর আওতায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৩টি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) সকালে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক প্রথম কর্মশালা অনুষ্ঠিত হয়। পরে পর্যায়ক্রমে অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ে এবং ৪র্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রো-ভাইস চ্যান্সেলর ও এপিএ টিমের আহ্বায়ক প্রফেসর ড. মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী পর্বে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম প্রধান অতিথি এবং ট্রেজারার প্রফেসর ড. মো: আলমগীর হোসেন ভূঁইয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন। এছাড়াও অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা প্রফেসর ড. মো. জাহাঙ্গীর হোসেন বক্তব্য দেন। স্বাগত বক্তব্য দেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ.এম. আলী হাসান।

হল প্রভোষ্টবৃন্দ, অফিস প্রধানগণ এবং বিভিন্ন অফিস ও বিভাগের কর্মকর্তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক কর্মশালায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর-এর ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, ৪র্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় বিষয়ে কর্মশালায় ইনোভেশন টিমের আহ্বায়ক হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রফেসর ড. অরবিন্দ সাহা এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর এর আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মো: আবিয়ার রহমান রিসোর্স পার্সন হিসেবে আলোচনা করেন। সঞ্চালনায় ছিলেন উপ-রেজিস্ট্রার (প্রশাসন) ও এপিএ বাস্তবায়ন টিমের ফোকাল পয়েন্ট চন্দন কুমার দাস।


আপনার মূল্যবান মতামত দিন: