জবিতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী দিয়ে নবীনবরণ

জবি প্রতিনিধি | ৯ এপ্রিল ২০২৩, ২৩:৪৩

ছবিঃ সংগৃহীত

শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু ও বাংলাদেশের ইতিহাসকে তুলে ধরতে বঙ্গবন্ধুর আত্নজীবনীমূলক গ্রন্থ "বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী" দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদ।

শনিবার (৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগে ইফতার ও নবীন বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বরিশাল জেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বর্তমান শিক্ষার্থী সহ সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান উপদেষ্টা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু বলেন, আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয় বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি এবং ছাত্র-ছাত্রীদের যে কোন প্রয়োজনে, সংকটে, সমস্যায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে পাশে থাকবো ইনশাআল্লাহ।

বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি মো. সাইদুল ইসলাম সাঈদ সভাপতির বক্তব্যে বলেন, আমরা নবীনদের এক হাতে গোলাপ ও রজনীগন্ধা এবং অন্য হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী তুলে দেওয়ার মাধ্যমে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলাম এবং জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনাকে ধারণ করে গরিব অসহায় ও দুস্তদের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি পালন করার মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয় বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের আজকের প্রোগ্রাম সম্পন্ন করলাম।
আমরা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্মার্ট শিক্ষার্থী গড়ার প্রত্যয়ে বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের ব্যানারে কাজ করতে অঙ্গীকারবদ্ধ, শুধু বরিশাল না বিশ্ববিদ্যালয়ের যেকোনো এলাকার শিক্ষার্থীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করছি।


সংগঠনের সভাপতি মো. সাইদুল ইসলাম সাঈদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম হিমুর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, জবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী, সাধারণ সম্পাদক এসএম আকতার হোসাইন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তানভীর আহমেদ সিদ্দিকী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এসআই সোহেল রানা ও সাবেক ছাত্রনেতা এইসএম কিবরিয়া।


আপনার মূল্যবান মতামত দিন: