জবিস্থ মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে তানবীর-আদিত্য

জবি প্রতিনিধি | ৬ এপ্রিল ২০২৩, ০১:৫৯

ছবিঃ সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে(জবি) অধ্যয়নরত মৌলভীবাজার জেলার শিক্ষার্থীদের সংগঠন মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মাজহারুল ইসলাম তানবীরকে সভাপতি এবং একই শিক্ষাবর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী অনুপম মল্লিক আদিত্য-কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) বিকাল ৪ টায় সংগঠনটির পক্ষ থেকে একটি ইফতার মাহফিল ও নবীন বরণের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সংগঠনের শিক্ষক উপদেষ্টা ড. তপন কুমার পালিত, রাজেশ কুমার দেব ও তাহমিনা ফেরদৌস তান্নী স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি এনামুল হাসান কাওছার, সাবেক সভাপতি কাকন দও, সাবেক সাধারণ সম্পাদক মো: মঞ্জুরুল আমীন, সদ্য সাবেক সভাপতি মো: ওয়াহিদুর রহমান ডেনি ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো. মোস্তাকিম রহমান।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন চয়ন কৃষ্ণ দেব, নিষাদ দাস, সান সাহা অন্তর ও অভিষেক দাস অর্নব। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন দোলন গৌড়, প্রশান্ত কুমার দাস, নাদিয়া জেরিন ও জয়া নাইডু। কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাহিদুল ইসলাম চৌধুরীকে মনোনীত করা হয়েছে।

উক্ত কমিটিতে অর্থ সম্পাদক প্রত্যাশা দেব, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান মুর্শেদ, প্রচার সম্পাদক রেহনুমা জান্নাত ফাহি, শিক্ষা সম্পাদক পিনাক দেবনাথ, প্রকাশনা সম্পাদক হৃদয় কুমার কানু, এবং সহ-সম্পাদক হিসেবে আছেন রুপা দে, শ্রাবণী সিনহা ও শুভশ্রী শ্রেয়া।


আপনার মূল্যবান মতামত দিন: