ইউআইটিএস সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শরৎকালীন সেমিস্টার'২২-এর ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

মমিনুল হক রাকিব | ২০ অক্টোবর ২০২২ ২২:১৪

সংগৃহীত সংগৃহীত
 
ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শরৎকালীন সেমিস্টার ২০২২-এর শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। 
 
সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে অদ্য ২০ অক্টোবর, ২০২২ খ্রি. (বৃ্হস্পতিবার), ৩.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
বিভাগটির বিভাগীয় প্রধান জনাব ড. মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, ফ্যাকাল্টি অব সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর সম্মানিত ডিন অধ্যাপক ড. মোঃ মাজহারুল হক এবং আইটি বিভাগের অধ্যাপক ড. নজরুল ইসলাম। পবিত্র কোরআন থেকে তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হওয়ার পর নবাগত শিক্ষার্থীদের বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর সম্মানিত বিভাগীয় প্রধান এবং সম্মানিত অতিথিবৃন্দ  আলোচনায় অংশগ্রহণ করেন। এছাড়াও আলোচনায়  অংশগ্রহণ করেন বিভাগীয় প্রভাষক সুব্রত রায়।
 
অনুষ্ঠানে বিভাগীয়  সম্মানিত শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: