থিয়েটার কুবির নতুন কমিটি গঠন

কুবি প্রতিনিধি | ২৪ আগষ্ট ২০২২, ২০:৩৩

সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংস্কৃতিক সংগঠন থিয়েটার কুবি'র ২০২২-২৩ কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতির দায়িত্বে রয়েছেন নৃবিজ্ঞান ১১ তম ব্যাচের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ ও সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন নৃবিজ্ঞান ১১ তম ব্যাচের শিক্ষার্থী মোহন চক্রবর্তী।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় থিয়েটার কুবির কার্যালয়ে সংগঠনটির নতুন এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা ও প্রত্নতত্ত্ব বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: সোহরাব উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন থিয়েটার কুবির উপদেষ্টা ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: হাবিবুর রহমান ও সাবেক নাট্যকর্মী মিনহাজুল ইসলাম।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রাকিব, সাফায়িত সিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হান্নান রহিম, রওনাক জাহান নীলা, সাংগঠনিক সম্পাদক গুলশান পারভীন সুইটি, সহ-সাংগঠনিক সম্পাদক রবীন্দ্রনাথ বর্মন তপু, প্রচার সম্পাদক মো. ফজলে রাব্বী, অর্থ সম্পাদক দীপ চৌধুরী দীপ, দপ্তর সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ,গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শাহ সামিন সাদি, মঞ্চ ব্যবস্থাপনা সম্পাদক মোস্তফা কামাল ইমরুজ, আলোক নিয়ন্ত্রণ সম্পাদক সাইদুল আলম, প্রপ্স ও কস্টিউম সম্পাদক বৃন্তি পালিত, শব্দ ও সংগীত আয়োজন সম্পাদক ওয়াহিদ জামান।

এছাড়া এ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন তারিন সুমাইয়া, উম্মে মারিয়া রিয়া, মো. নাঈম, কাজী ফাইজা মেহজাবিন, ইমদাদুল হক মিরন।


আপনার মূল্যবান মতামত দিন: