ঢাবিতে যমুনা’র সভাপতি হলেন শামীম, সম্পাদক নয়ন

ঢাবি প্রতিনিধি | ১ আগষ্ট ২০২২, ২৩:৫৫

সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘যমুনা’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

রবিবার সংগঠনটির সদ্য সাবেক সভাপতি সোলাইমান হোসেন ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক শেখ আরিফিন ইমরোজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভাপতি মোল্লা আবু শামীম ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম (নয়ন)।

সাবেক সভাপতি মোঃ সোলাইমান হোসেন বলেন, "আমরা আশাবাদি নবগঠিত এ কমিটি আন্তরিকতা ও নিষ্ঠার সাথে শিক্ষার্থীদের জন্য কাজ করে যাবে।"

সাবেক সাধারণ সম্পাদক শেখ আরিফিন ইমরোজ আশা প্রকাশ করে বলেন," যমুনার সিনিয়র উপদেষ্টাদের মতামতের ভিত্তিতে আমরা নতুন কমিটি প্রদান করেছি। আশা করি নতুন নেতৃত্বে যমুনা নব উদ্যমে সিরাজগঞ্জের শিক্ষার্থীদের বলিষ্ঠ কণ্ঠস্বর হিসেবে ভূমিকা রাখবে।"

নবনির্বাচিত সভাপতি মোল্লা আবু শামীম বলেন, '‘আমাদের ওপর আস্থা রেখে সকলের মতামতের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইয়েরা যে দায়িত্ব অর্পন করেছেন আমি সর্বাত্মক চেষ্টা করব শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করতে। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।"

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম বলেন, যমুনা শিক্ষার্থীদের কল্যান সংশ্লিষ্ট কর্মকান্ডে অতীতের ন্যায় কাজ করে যাবে।'

উল্লেখ্য, সিরাজগঞ্জ জেলা থেকে ঢাবিতে পড়ুয়া অস্বচ্ছতা ও দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা করা সহ ভর্তি পরিক্ষার সময় সিরাজগঞ্জ থেকে আসা শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে সহায়তা করে থাকে সংগঠনটির সদস্যরা।


আপনার মূল্যবান মতামত দিন: