জাবি ইয়ুথ জার্নালিস্ট ফোরামের নেতৃত্বে মাহবুব-ফাহিম

আব্দুল মান্নান, জাবি সংবাদদাতা | ১ আগষ্ট ২০২২, ০৫:০৮

সংগৃহীত

ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

১৫ সদস্যবিশিষ্ট এ কমিটির সভাপতি হয়েছেন জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহবুব সর্দার রেজা এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইন্ডিয়ার নিউজ নেটওয়ার্কের বাংলাদেশ প্রতিনিধি ফাহিম আহম্মেদ মন্ডল।

শনিবার (৩০ জুলাই) ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের সভাপতি তানভীর আলাদীন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক মানবজমিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমরান হোসাইন হিমু, যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা মেইলের মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক দৈনিক মানবকন্ঠের নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ দ্য ডেইলি ক্যাম্পাসের মেহেদী মামুন, দফতর সম্পাদক ঢাকা প্রকাশের আব্দুল মান্নান, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক দ্য ফাইনান্সিয়াল এক্সপ্রেওসর হাসান সজীব, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিউজবাংলার আব্দুর রহমান খান সার্জিল, সমাজকল্যাণ সম্পাদক সময় নিউজের তানজিনা আমান তানজুম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বাংলা ট্রিবিউনের ওয়াজহাতুল ইসলাম।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন আমার সংবাদের মোসাদ্দেকুর রহমান, দৈনিক অর্থনীতির কাগজের মাহমুদুল হাসান, দৈনিক বাংলার আব্দুল্লাহ আল মামুন এবং ক্যারিয়ার টাইমসের আল আমিন হোসেন।


আপনার মূল্যবান মতামত দিন: