জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে বাবু-বিজয়

জবি প্রতিনিধি | ২২ এপ্রিল ২০২২ ২৩:৫২

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন "ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ"র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ইংরেজি বিভাগের শিক্ষার্থী (২০১৬-২০১৭) 'আমিনুল ইসলাম বাবু'কে সভাপতি এবং গণিত বিভাগের (২০১৭-২০১৮) শিক্ষার্থী 'মাহিমুর রহমান বিজয়'কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

২১ ই এপ্রিল রোজ বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং ডিপার্টমেন্টের প্রফেসর মোহাম্মদ সাইফুল ইসলাম এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের সদ্য বিদায়ী সভাপতি মেহেদী হাসান অভি ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদসহ জগণ্নাথ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন প্রফেসর এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সাফায়েত উল্লাহ, নাজিম উদ্দীন, খালেদ মোশারফ দীপু, শামসুল আরেফিন নাইম, কামরুল হাসান তারেক এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মাহিমুর রহমান বিজয় বলেন, আলহামদুলিল্লাহ, আমাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগণ্নাথ বিশ্ববিদ্যালয়ের এর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করায় আমাদের ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক শিক্ষার্থীদের এবং সম্মানিত প্রফেসরসহ সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভ্রাতৃত্ব ও বন্ধনের সংগঠন। আমাদের জেলা ছাত্রকল্যাণ হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৬৪ জেলা ছাত্রকল্যাণের মধ্যে অনন্য ও সমৃদ্ধ এই আমাদের লক্ষ্য। আপনাদের সকলের কাছে আমরা দোয়া প্রার্থী, সঠিকভাবে যেন এ দায়িত্ব পালন করতে পারি এবং ছাত্রদের কল্যাণে সব সময় পাশে থাকতে পারি।

উক্ত কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আশরাফুল ইসলাম নিলয়। এছাড়া সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ তাইজুদ্দিন, মোছাঃ আদিবা আরা, রাকিব হাসান, পল্লব দাস, মাহাদী হাসান, রমজান, মাসুদ রানা। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ মোস্তাফিজুর রহমান হিমেল, নাইমুর রহমান ভূ্ইয়া, এম তানভীর রহমান, জুবায়ের আহমেদ, আশিক আহমেদকে এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে তৈহিদুল ইসলাম, হৃদিতা দাস উর্মি, ইশরাক হোসেন, রাজিব, ফারজিনা রহমান মুন, সাগর দাস হিমেল, হামিমুল হক সিহাব, খাইরুল ইসলম অনিককে নির্বাচিত করা হয়েছে। পাশাপাশি প্রচার সম্পাদক হিসেবে মাহমুদুর রহমান সাদ ও দপ্তর সম্পাদক হিসেবে কাজী মাহমুদুল ইসলাম রকি, শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে জান্নাত সরকার নিতু এবং ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে সাদিয়া আফরিন মৌরীকে মনোনীত করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: