হৃদয় মণ্ডলের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ পূর্বপরিকল্পিতঃ

মান্নান, জাবি প্রতিনিধি | ১১ এপ্রিল ২০২২, ২১:২৫

সংগৃহীত

বিজ্ঞানের শিক্ষক হৃদয় মণ্ডলের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগের ঘটনাটি পূর্বপরিকল্পিত ও ষড়যন্ত্রমূলক বলে মনে করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (জাবিশিস)। 

রবিবার (১০ এপ্রিল) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ লায়েক সাজ্জাদ এন্দেল্লাহ ও সম্পাদক অধ্যাপক ড. মোঃ মোহাতার হোসেন স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এ তথ্য জানানো হয়। 

বিবৃতিতে বলা হয়, বিজ্ঞানের শিক্ষক হৃদয় মণ্ডলের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগের ঘটনাটি পূর্বপরিকল্পিত ও ষড়যন্ত্রমূলক বলে মনে জাহাঙ্গীরনগ্অর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। একজন সম্মানিত শিক্ষকের সাথে এহেন ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে এবং উক্ত ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানাচ্ছে। 

বিবৃতিতে আরও বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি জনাব হৃদয় মণ্ডল ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা বিধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য জোর দাবি জানাচ্ছে। 

প্রসঙ্গত, মুন্সিগঞ্জের বিনোদপুর রাম কুমার উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান ও গণিতের শিক্ষক হৃদয় মণ্ডলকে ধর্ম অবমাননার অভিযোগ এনে ২২ মার্চ তাকে আটক করা হয়। ২২ দিন কারাভোগের পর আজ ১০ এপ্রিল বিকাল ৫ টার দিকে তাকে জামিনে মুক্তি দেয়া হয়।


আপনার মূল্যবান মতামত দিন: