রাবির খোকসা উপজেলা সমিতির সভাপতি অলি সম্পাদক আল-আমিন

রাবি প্রতিনিধি | ১ এপ্রিল ২০২২ ২০:০৩

সভাপতি/ সাধারণ সম্পাদক সভাপতি/ সাধারণ সম্পাদক

খোকসা উপজেলা সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে অলি আসাদুল্লাহ সারাফাত ও সাধারণ সম্পাদক হিসেবে আল-আমিন আরাফাতকে মনোনীত করা হয়েছে।

শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বধ্যভূমি প্রাঙ্গণে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের সহযোগী অধ্যাপক ড. মোঃ খালেদউজ্জামান (মিজান) এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে সাগর হোসেন, আশিকুজ্জামান, নাজমুল হাসান, ইলিয়াস কায়সার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অমিত হাসান রনি, আরিফুল ইসলাম, নাহিদ খান, মারুফ আল লাম, আশিক খান, সাংগঠনিক সম্পাদক পদে মোশারফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে সজন মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদক পদে সুমাইয়া আলম রিতু, মহিলা বিষয়ক সহসম্পাদক পদে রুপন্তী রুপা, তানজিমা খাতুন লিপি, সুমি পারভীন, কোষাধ্যক্ষ পদে মো. রাকিবুল ইসলাম, সহ-কোষাধ্যক্ষ পদে তরিকুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে সুমাইয়া সুলতানা তুবা, দপ্তর সম্পাদক পদে মোহাম্মদ হাফিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রানা হোসেন, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ফারিয়া ইমরোজ চামেলীকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে সকালে উপজেলা সমিতির নবীন বরণ, প্রবীণ বিদায় ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের এক পর্যায়ে এই কমিটি ঘোষণা করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: