শেষ নিঃশ্বাস পর্যন্ত স্ত্রীকে পাশে চান মুশফিক

সময় ট্রিবিউন | ২৪ সেপ্টেম্বর ২০২১, ২২:৪৭

ফাইল ছবি

ক্রিকেটই জীবন তার। ক্রিকেটের জন্যই বছরের প্রায় সময় এক দেশ থেকে আরেক দেশে ছুটে বেড়াতে হয় তাকে। খুব কম সময়ের জন্যই পরিবারকে পাশে পান মুশফিকুর রহিম।

তবে ৩৪ বছর বয়সী বাংলাদেশ দলের এই অভিজ্ঞ ব্যাটসম্যান-উইকেটরক্ষকের হৃদয় জুড়ে রয়েছে পরিবার। বিবাহ বার্ষিকীতে তা যেন আর স্পষ্টভাবে জানান দিলেন মুশফিক।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে স্ত্রী জান্নাতুল কিফায়াতের সঙ্গে একটা ছবি পোস্ট করে সঙ্গে দারুণ এক রোমান্টিক লেখাও জুড়ে দিয়েছেন তিনি। যেখানে তিনি জানিয়েছেন, শেষ নিঃশ্বাস পর্যন্ত স্ত্রীকে পাশে চান মুশফিক।

২৪ সেপ্টেম্বর বিবাহিত জীবনের সাত বছর পার করেছেন মুশফিক ও জান্নাতুল দম্পতি। স্ত্রীর প্রতি ভালোবাসা জানাতে মুশি লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আনন্দে ৭ বছর পার করলাম। আমি নিখুঁত স্বামী নই। তবে তুমি আমার জীবনের যথাযথ জীবন সঙ্গী। বেহেশত থেকে পাওয়া আত্মার আত্মীয়।’

তিনি আরও লেখেন, ‘ইনশাল্লাহ, মানুষ হিসেবে আমি উন্নতির যাত্রা অব্যাহত রাখব। প্রিয়তম, তোমার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। অনুগ্রহ করে, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত সঙ্গে থেকো। তোমাকে অনেক ভালোবাসি।’

জান্নাতুল হলেন বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রীর ছোট বোন। ২০১৪ মুশফিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসারে আছে এক ছেলে সন্তান শাহরোজ রহিম মায়ান।



আপনার মূল্যবান মতামত দিন: