ইতিহাস গড়তে মাঠে নামবে টাইগাররা

সময় ট্রিবিউন | ৮ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৬

ছবি : ইন্টারনেট

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে জয় পেয়ে সিরিজে এগিয়ে ছিল টাইগাররা। তৃতীয় ম্যাচে কিউইদের হারালেই হতে পারতো প্রথমবারের মত তাদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়। কিন্তু সেই সুযোগ হাতছাড়া করে বাংলাদেশ। তৃতীয় ম্যাচে কিউইদের কাছে হারে টাইগাররা। আজ সিরিজের চতুর্থ ম্যাচে মাঠে নামছে দুইদল। এই ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে ইতিহাস গড়তে চাইবে টাইগাররা।

বুধবার (৮ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকাল ৪টায় মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টিভি।

ইতিহাস গড়তে আজকের ম্যাচ দুই পরিবর্তন নিয়ে নামতে পারে বাংলাদেশ। ওপেনিংয়ে আসতে পারে পরিবর্তন। ওপেনিংয়ে নাঈম শেখ রান করলেও তার ইনিংস ছিল ধীরগতির। তার জায়গায় সৌম্য সরকারকে সুযোগ দিতে পারে টিম ম্যানেজমেন্ট।

এছাড়া মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় আজকের ম্যাচে একাদশে দেখা যেতে পারে শরিফুল ইসলামকে। সিরিজ জয়ের লক্ষ্যে এই দুই পরিবর্তন নিয়ে নামতে পারে বাংলাদেশ।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: লিটন দাস, নাঈম শেখ/ সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন/শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

 


আপনার মূল্যবান মতামত দিন: