রাতে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা, জেনে নিন সম্ভাব্য একাদশ

সময় ট্রিবিউন | ৫ সেপ্টেম্বর ২০২১ ০৯:৫৫

ছবি : ইন্টারনেট ছবি : ইন্টারনেট

কাতার বিশ্বকাপ বাছাইয়ের অষ্টম ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হচ্ছে ব্রাজিল। ঘরের মাঠ করিন্থিয়াস এরেনায় বাংলাদেশ সময় রাত ১ টায় শুরু হবে ম্যাচটি।

সর্বশেষ দেখায় আর্জেন্টিনার কাছে হেরেছিল ব্রাজিল। কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা। এবার আর্জেন্টিনাকে হারিয়ে প্রতিশোধ নিতে চাইবে ব্রাজিল।

কার্ডজনিত নিষেধাজ্ঞার কারণে এই ম্যাচে দেখা যাবে না ব্রাজিলিয়ান মার্কুইনহোসকে। এছাড়াও নানা কারণে বেশ কয়েকজন তারকা ফুটবলারকে পাচ্ছে না ব্রাজিল।

অন্যদিকে ভেনেজুয়ালার বিপক্ষে ম্যাচে গুরুতর আঘাত পান আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। যার ফলে ব্রাজিলের বিপক্ষে ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। তবে কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন, এই ম্যাচে খেলবেন মেসি।

ব্রাজিল সম্ভাব্য একাদশ: ওয়েভারটন, দানিলো, এডের মিলিতাও, মিরান্ডা, অ্যালেক্স সান্দ্রো, ক্যাসেমিরো, ব্রুনো গুইমারেস/গারসন, লুকাস পাকুয়েতা, ভিনিসিয়াস জুনিয়র/এভারটন রিবেইরো, নেইমার ও গ্যাব্রিয়েল বারবোসা।

আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা/গনজালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা/নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্র পারেদেস/গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ ও লিওনেল মেসি।

উল্লেখ্য, বিশ্বকাপ বাছাইয়ে এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৭টিতেই জয় পেয়েছে ব্রাজিল। ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে তারা। সমান ম্যাচ খেলে ৪ জয় ও ৩ ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে আর্জেন্টিনা।



আপনার মূল্যবান মতামত দিন: