ভোরে মাঠে নামবে ইকুয়েডর - ব্রাজিল

সময় ট্রিবিউন | ৫ জুন ২০২১, ০৫:৪৮

ফাইল ছবি

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে শনিবার (৫ জুন) ভোরে মাঠে নামবে ব্রাজিল। ৫ বারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের প্রতিপক্ষ ইকুয়েডর। ব্রাজিলের স্তাদে বেইরা রিও'তে ম্যাচটি শুরু হবে ভোর সাড়ে ৬টায়।

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে এবার দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে ব্রাজিল। বাছাইয়ের চার ম্যাচের চারটিতে জয়ে পেয়েছে ব্রাজিল । ১২ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে নেইমাররা।

চার ম্যাচের তিনটিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছে ইকুয়েডর। দুই দলের কেউ কাউকে ছাড় দিবেনা এই ম্যাচে। দুই দলের লক্ষই জয়।

বিশ্বকাপ বাছাই ও কোপা আমেরকিার জন্য টানা অনুশীলনে আছে নেইমার-অ্যালিসনরা। ফর্মে আছেন ব্রাজিলের সকল খেলোয়াড়। ব্রাজিল - ইকুয়েডর দুই দলের ৩২ বারের দেখায় ২৬ বারই জয় পেয়েছে ব্রাজিল। ইকুয়েডরের বিপক্ষে ২০০৪ সালের পর কোন হার নেই ব্রাজিলের।

ইকুয়েডরের বিপক্ষে তিতের প্লান প্রতিপক্ষের নাম্বার ওয়ান গোলরক্ষক অ্যালিসন বেকারকে নিয়ে। ডিফেন্সে দেখা যেতে পারে দানিলো, থিয়াগো সিলভা, মার্কুইনহোস আর রেনান লোদির কম্বো। মাঝমাঠে ডগলস সুইস, পাকুয়েতা আর ক্যাসিমিরো থাকবেন। আর ফাস্ট ইলেভেনের অ্যাটাকে নেইমারের সাথে রিচার্লিসন ও ফিরমিনিও।



আপনার মূল্যবান মতামত দিন: