বাংলাদেশ-পাকিস্তান নারী ওয়ানডে সিরিজের ট্রফি উন্মোচিত

স্পোর্টস ডেস্ক | ৩ নভেম্বর ২০২৩, ২১:১৯

বাংলাদেশ-পাকিস্তান নারী ওয়ানডে সিরিজের ট্রফি উন্মোচিত

পাকিস্তানের বিপক্ষে দারুণ একটি টি-টোয়েন্টি সিরিজ কেটেছে বাংলাদেশ নারী ক্রিকেট দলের। শেষ ম্যাচে হারলেও তিন ম্যাচের সিরিজ বাংলাদেশ জিতে নিয়েছে ২-১ ব্যবধানে। এবার মিশন ওয়ানডে সিরিজ। আগামীকাল শনিবার (৪ নভেম্বর) থেকে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

এর আগে শুক্রবার (৩ অক্টোবর) বিকেলে উন্মোচিত হলো ওয়ানডে সিরিজের ট্রফি। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ট্রফি উন্মোচন করেন বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি ও পাকিস্তান অধিনায়ক নিদা দার।

ট্রফি উন্মোচন শেষে সংবাদ সম্মেলনে জ্যোতি বলেন, ‘আমরা টি-টোয়েন্টি সিরিজ জিতেছি। যা দলকে প্রেরণা দিয়েছে। তবে, এবার ফরম্যাটটাই ভিন্ন। ওয়ানডেতেও যদি আমরা দল হিসেবে ও পরিকল্পনা অনুযায়ী খেলতে পারি, আশা করি ভালো ফল আসবে।’

ওয়ানডে সিরিজটি বাংলাদেশের জন্য বেশ গুরুত্বপূর্ণ। কারণ, সিরিজটি আইসিসি উইমেন্স চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। এর আগে গত জুলাইয়ে বাংলাদেশে এসেছিল ভারত। উইমেন্স চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত ছিল সেই সিরিজটিও। তিন ম্যাচের সিরিজ ১-১ সমতায় শেষ করে জ্যোতি-মারুফারা। শেষ ম্যাচটি নাটকীয়ভাবে টাই হয়েছিল।

পাকিস্তানের সঙ্গে তাই জ্যোতিদের লক্ষ্য সিরিজ নিজেদের করে নেওয়া। সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে ৪, ৭ ও ১০ নভেম্বর। সবগুলো ম্যাচের ভেন্যু মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম। ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ৯টা থেকে।



আপনার মূল্যবান মতামত দিন: