ক্রিস গেইলের সাথে আসিফের বৈঠক

আফিফ আইমান  | ২ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৬

সংগৃহীত

মোঃ মিনহাজুল আবেদীন আসিফ 2002 সালের 5 জুলাই জন্মগ্রহণ করেন। ছোটবেলা থেকেই তিনি ক্রিকেটের প্রতি খুব পছন্দ করতেন। বাংলাদেশ জাতীয় দলে খেলা তার স্বপ্ন। সে তার পথে হাঁটছে। খেলায় একের পর এক রেকর্ড গড়ছেন মিনহাজুল।

কয়েকদিন আগে মোঃ মিনহাজুল আবেদীন আসিফ ক্রিকেট বিশ্বের আইকন এবং মার্কি ব্যাটসম্যান ক্রিস গেইলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছিলেন। মিনহাজুল শেখ রাসেল স্পোর্টস ক্লাবের হয়ে খেলেন এবং ক্রীড়াচক্রে ঘরোয়া লিগে খেলেন। সম্প্রতি আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে ৪২ বলে ১২২ রান করে আলোচনায় আসেন এই তরুণ ক্রিকেটার।

বৈঠকে ক্রিস গেইল আসিফকে কীভাবে ব্যাটিংয়ে সাফল্য অর্জন করা যায় সে বিষয়ে বিভিন্ন কৌশল অবলম্বনের পরামর্শ দেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন শেখ রাসেল স্পোর্টস ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা. 

মিনহাজুল বলেন, বিশ্বের অন্যতম জনপ্রিয় ব্যাটসম্যান ক্রিস গেইলের সঙ্গে দেখা করে আমি খুবই আনন্দিত ও উত্তেজিত। তাছাড়া, মিনহাজুল ভারতের দিল্লিতে তিন দিনের আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট 'খেলো বাংলাদেশ বনাম খেলো ইন্ডিয়া'-তে অসামান্য সাফল্য অর্জন করেন।

তিনি 5-7 জুন দিল্লির রোটাক হরিয়ানা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচ এবং গেম চেঞ্জার পদক জিতেছিলেন। শনিবার দেশে ফিরে ক্রিকেটার আসিফ বলেন, খেলার প্রথম ম্যাচে বাংলাদেশ 249 রানে 4 উইকেট হারিয়েছে এবং ভারত 225 রানে 10 উইকেট হারিয়েছে।

বাংলাদেশ জিতেছে ২৪ রানে। এই ম্যাচে মিনহাজুল আসিফ 60 বলে 12 ছক্কা ও 8 চারের সাহায্যে 129 রান করে ম্যাচ সেরা হন। পথ সহজ নয় বলে বিশ্বাস করেন আসিফ। লক্ষ্য অর্জনের জন্য তাকে কঠোর পরিশ্রম করতে হবে।


আপনার মূল্যবান মতামত দিন: