খাগড়াছড়িতে ক্রিকেট একাডেমির কার্যকরী কমিটি গঠন

মো. মহাসিন মিয়া, (খাগড়াছড়ি) প্রতিনিধি | ২১ আগষ্ট ২০২২, ০১:০২

সংগৃহীত

ক্রিকেট একটি অত্যন্ত আর্কষণীয় খেলা। এটিকে খেলার রাজা বলা হয়। উৎসাহ, উত্তেজনা এবং জনপ্রিয়তায় এর স্থান সর্বচ্চে। কিন্তু এই লেখাটি ব্যয়বহুল। ক্রিকেট খেলা উপভোগ করতে প্রয়োজন অফুরন্ত অবকাশ এবং আর্থিক সচ্ছলতা। যদিও ক্রিকেট ইংল্যান্ডের জাতীয় খেলা, তবুও এটি এখন বিশ্বের প্রায় সব দেশেই খেলা হয়। ক্রিকেট খেলা খেলোয়াড়দের ধৈর্য্য, অধ্যবসায়, শৃংখলা, সতর্কতা প্রভৃতি গুণের বিকাশ সাধন করে। আন্তর্জাতিক ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করা সহ খেলোয়াড়দের মানসিক, শারীরিকভাবে প্রস্তুত করে তোলে।

তারই ন্যায় খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালায় উপজেলা পর্যায়ে ক্রিকেট খেলার উন্নয়ন, মানসম্মত ও দক্ষ খেলোয়াড় তৈরীর লক্ষ্যমাত্রা নিয়ে "দীঘিনালা ক্রিকেট একাডেমি" নামক সংগঠনের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

১৯ আগস্ট (শুক্রবার) বিকেলে উপজেলার স্বপ্নযাত্রা রেস্টুরেন্ট কক্ষে উপজেলার প্রাক্তন ও বর্তমান সিনিয়র-জুনিয়র খেলোয়াড়দের উপস্থিততে আলোচনা সভার মাধ্যমে সকলের সাথে সমন্বয়ক পূর্বক দীঘিনালা ক্রিকেট একাডেমির ২০২২-২০২৫ মেয়াদকাল পর্যন্ত মো. মোবারক হোসেনকে সভাপতি, মো. বশির আহমেদ রাজুকে সাধারণ সম্পাদক করে মোট ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

এসময় অভিষেক কমিটির সভাপতি মোবারক হোসেন ও সাধারণ সম্পাদক বশির আহমেদ রাজু দীঘিনালা ক্রিকেট একাডেমির দায়িত্বপ্রাপ্ত সহ সকল সদস্যদের সাথে নিয়ে দীঘিনালা উপজেলার ক্রিকেটকে এগিয়ে নিয়ে দক্ষ ও মানসম্মত ক্রিকেট খেলোয়াড় তৈরি করার জন্য কাজ করে যাবেন বলে আশ্বাস দেন।


আপনার মূল্যবান মতামত দিন: