৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল চান্দগাঁও থানা ছাত্রলীগ

সময় ট্রিবিউন | ৫ জানুয়ারী ২০২৩ ১২:৩৯

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কমসূর্চি অংশ হিসেবে চান্দগাঁও থানা ছাত্রলীগ কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে।

চট্টগ্রাম মহানগরের চান্দগাঁও থানাধীন রোজ গার্ডেন ক্লাবে চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুরুন নবী সাহেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহীদুল আলম শহীদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু। এছাড়াও আরও উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি তালেব আলী, ইয়াছিন আরাফাত কচি নোমান চৌধুরী, নাইম রনি, যুগ্ন সম্পাদক, সুজন বর্মন, চান্দগাঁও থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল আলম বাবু প্রমূখ।

প্রধান অতিথী তার বক্তব্যে বলেন "জননেত্রী শেখ হাসিনার 'ভিশন-২০৪১' এবং 'স্মার্ট বাংলাদেশ' গড়ার মিশনে তরুন প্রজন্মকে সাথে নিয়ে সকল অপশক্তি ও ষড়যন্ত্রকে রুখে দিতে চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের প্রতিটি কর্মী ঐক্যবদ্ধ ও সোচ্চার হয়ে শেখ হাসিনার পথ চলাকে মসৃণ করবে"।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্তিত ছিলেন
চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন, নুর মোহাম্মাদ সানি, দিদারুল হোসেন শাহিন, লুৎফে আজিম রেনেসাঁ, আবু তৈয়ব তাসনিম, আরফাত হোসেন, ফাহিম চৌধুরী, মিরাজুল আরেফিন, সাইফুউদ্দিন সাইফ, জাহেদুল ইসলাম জাহেদ, আজাদ হোসেন, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মিনহাজ উদ্দীন জুমন, মামুনুর রশিদ মামুন, সদস্য ইসতিয়াক গনি ইফতি প্রমূখ।



আপনার মূল্যবান মতামত দিন: