মুকুল বোসের মৃত্যুতে ফরিদপুরে আওয়ামী লীগ নেতাদের শোক প্রকাশ

ফরিদপুর ব্যুরো | ৩ জুলাই ২০২২ ১২:১৫

মুকুল বোস-ফাইল ছবি মুকুল বোস-ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য, বীর মুক্তিযোদ্ধা মুকুল বোস শনিবার ভোর ৫টা ২০ মিনিটে ভারতের চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর।

তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন।

এছাড়া তার মৃত্যুতে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য বিপুল ঘোষ, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, জেলা কমিটির সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শ্যামল কুমার ব্যানার্জী, ফরিদপুর জেলা মৎসজীবী লীগের আহবায়ক কাজী আব্দুস সোবহান, শিবাজী নিকেতন গোপালগঞ্জ, ফরিদপুরসহ বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ শোক জ্ঞাপন করে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০৭ সালে জরুরি অবস্থার সময় ওবায়দুল কাদের, মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে মুকুল বোসও ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। জরুরি অবস্থার পর আওয়ামী লীগ ক্ষমতায় এলে ২০০৯ ও ২০১২ সালের জাতীয় সম্মেলনে মুকুল বোস কেন্দ্রীয় কমিটি থেকে বাদ ছিলেন। এরপর ২০১৬ সালের অক্টোবরে আওয়ামী লীগের ২০তম সম্মেলন অনুষ্ঠানের আড়াই মাস পর ২০১৭ সালের ১ জানুয়ারি তাঁকে দলের কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: