মধুর ক্যান্টিনে ‘বঙ্গবন্ধু কর্নার ও শেখ হাসিনা স্টাডি সেন্টার’ উদ্বোধন

সময় ট্রিবিউন | ৩০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে বুধবার বিকেলে ‘বঙ্গবন্ধু কর্নার ও শেখ হাসিনা স্টাডি সেন্টার’ স্থাপন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। ছবি: সময় ট্রিবিউন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ‘বঙ্গবন্ধু কর্নার ও শেখ হাসিনা স্টাডি সেন্টার’ স্থাপন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে ছাত্রলীগ সভাপতি নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ইউনিটের নেতাদের উপস্থিতিতে এটি স্থাপন করা হয়।

এই স্টাডি সেন্টারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা বইসহ দেড় শতাধিক বই স্থান পেয়েছে।

বঙ্গবন্ধু কর্নার ও শেখ হাসিনা স্টাডি সেন্টার স্থাপনের আগে ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, মধুর ক্যান্টিনভিত্তিক আমাদের ছাত্রলীগের যে রাজনীতি হয়, সেই রাজনীতিতে আমরা অপচর্চা, পরনিন্দা এবং বিভিন্ন ধরনের কটূকথার মাধ্যমে সময় নষ্ট করি। আমরা চাই এখন থেকে এখানে রাখা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে লেখা বইগুলো পড়ে আমরা সমৃদ্ধ হবো এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ভূমিকা রাখবো।

সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আমরা এটির উদ্বোধন করেছি। জ্ঞানভিত্তিক, মেধাভিত্তিক ছাত্র রাজনীতি নির্মাণ এবং চতুর্থ শিল্প বিপ্লবের উপযোগী করে ছাত্ররাজনীতি যেন নবায়ন হয়, এই বৃহত্তর উদ্দেশ্য সামনে রেখে স্থাপন করেছি।


আপনার মূল্যবান মতামত দিন: