বশেমুরবিপ্রবিতে বিনা মূল্যে অক্সিজেন সেবা চালু

সময় ট্রিবিউন | ১৩ জুলাই ২০২১ ১৮:২৯

ছবি : সময় ট্রিবিউন ছবি : সময় ট্রিবিউন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা, গোপালগঞ্জ শহর ও পার্শ্ববর্তী এলাকায় কোভিড-১৯ আক্রান্তদের জন্য বশেমুরবিপ্রবির প্রক্টর ড. রাজিউর রহমানের ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে জরুরি অক্সিজেন সেবা চালু করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ জুলাই) থেকে সার্বাক্ষণিক এ অক্সিজেন সেরা চালু থাকবে। এক্ষেত্রে সার্বিক সহযোগিতায় রয়েছে রক্তদাতা সংগঠন বাঁধনের বশেমুরবিপ্রবি ইউনিট। ইতোমধ্যে সার্বাক্ষণিক সেবা প্রদান করতে আলাদা স্বেচ্ছাসেবক নিয়োজিত করা হয়েছে।

স্বেচ্ছাসেবক আরিফুর ইসলাম বলেন, আমরা যারা স্বেচ্ছাসেবক হিসাবে কাজে নিয়োজিত আছি,আমরা আমাদের সর্বাত্তক কাজ করে যাবো, যাতে অক্সিজেনের অভাবে কাউকে প্রাণ হারাতে না হয়।

এ বিষয়ে বশেমুরবিপ্রবি প্রক্টর জানান, ক্ষুদ্র সামর্থে, তৃণমূল পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় কোভিড -১৯ আক্রান্তদের জরুরি বিবেচনায় আমরা অক্সিজেন সরবরাহ করবো। এক্ষেত্রে আমাদের মূল লক্ষ্য হলো সীমিত সামর্থ্যে যতটা সম্ভব মানুষকে সেবা দেওয়া।



আপনার মূল্যবান মতামত দিন: