অনির্দিষ্টকালের জন্য হাবিপ্রবিতে পরীক্ষা স্থগিত

সময় ট্রিবিউন | ২২ জুন ২০২১, ০১:৫৮

ফাইল ছবি

দিনাজপুর সদর উপজেলা কঠোর লকডাউন এবং করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত সকল 'রেগুলার সেমিস্টার' পরীক্ষা স্থগিত করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবির) প্রশাসন

সোমবার (২১ জুন) দুপুর ১ টার দিকে পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, 'এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দিনাজপুর জেলায় ভয়াবহ করোনা সংক্রমন বৃদ্ধি ও লকডাউনজনিত কারনে সকল অনুষদের পূর্ব ঘোষিত পরীক্ষাসমূহ আগামী ২৩/০৬/২০২১ তারিখ হইতে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। দিনাজপুর জেলার করোনা পরিস্থিতির উন্নতি হলে এবং লকডাউন তুলে নিলে পরবর্তীতে উক্ত পরীক্ষাসমূহের তারিখ যথা সময়ে জানানো হবে'।

তবে রেগুলার পরীক্ষা না হলেও সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে শুধুমাত্র শর্ট সেমিস্টার (বিশেষ পুন:পরীক্ষা) স্ব-স্ব অনুষদের ডীনদের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. ফজলুল হক।

উল্লেখ্য, এর আগে লকডাউনের কারণে গত ১৪ জুন এক বিজ্ঞপ্তিতে ১৫ জুন থেকে ২১ জুন পর্যন্ত সকল পরীক্ষা স্থগিত করেছিলো হাবিপ্রবি প্রশাসন। এবার তা পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত বাড়ানো হলো।


আপনার মূল্যবান মতামত দিন: