জাবির আবৃত্তি সংগঠন 'ধ্বনি'র নতুন কমিটি গঠন

জাবি প্রতিনিধি | ১২ মার্চ ২০২৪, ১৭:৩৬

ছবিঃ সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন ধ্বনির ২০২৪ -২৫ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার (১১ মার্চ ) এই কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
 
এতে সভাপতি হয়েছেন ইংরেজি  বিভাগের (৪৮ ব্যাচ)  প্রত্যাশা সরকার ও সাধারণ সম্পাদক হয়েছেন তুলনামূলক  সাহিত্য ও সংস্কৃতি  বিভাগের (৪৮ ব্যাচ) ফয়সাল রাব্বি।

কার্যকরী কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফাইজা মেহজাবিন- (নগর ও অঞ্চল পরিকল্পনা ৪৮ ),  সাংগঠনিক সম্পাদক- সাদিয়া আফরিন সুমি (ইংরেজি ৪৮ ),  সহ-সাংগঠনিক সম্পাদক-সাদিয়া সরোয়ার উল্লাস  (অর্থনীতি ৪৮),  অর্থ সম্পাদক-সাবাব শাহরিয়ার অর্ক (পরিসংখ্যান ৪৮), সহ-অর্থ সম্পাদক- ইলোরা রশিদ  (রসায়ন  ৪৯),  দপ্তর সম্পাদক-হিমাদ্রী শেখর দেবনাথ  (ইংরেজি ৫০),  সহ দপ্তর সম্পাদক- আরিফ হাসান  (ব্যাবস্হাপনা ৫০), প্রচার ও যোগাযোগ- সাদিয়া ইফা(ইংরেজি ৫০), সহ-প্রচার ও যোগাযোগ- ইমতিয়াজ আহমেদ  (প্রত্নতত্ত্ব  ৫১), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক-লুৎফুন্নাহার লতা (ইংরেজি ৫০),  সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক- কাজী হেলেন (ইংরেজি ৫১),  তথ্য প্রযুক্তি সম্পাদক- দেবঞ্জনা দেব (ইংরেজি  ৫১),  সহ-তথ্য প্রযুক্তি সম্পাদক - জান্নাতুন নাইম (প্রত্নতত্ত্ব  ৫১)। 

কার্যকরী সদস্য হয়েছেন নয়জন । এরা হলেন,
রাশেদ রেজা( বাংলা ৫ ১), সাজলী সালসাবিল রুইয়াত( অর্থনীতি ৫১), অর্পিতা প্রধান ( ভুগোল ও পরিবেশ বিজ্ঞান ৫১), ইফফাত শারমিন নিঝুম (রাসায়ন ৫১), যানিব হাসান মাটিয়া( তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ৫১),  ফাইমা আক্তার বর্ষা ( বাংলা ৫১), মাসুদ রানা ( আইন ও বিচার ৫২), মেহেরীন আফরিন মিতু ( আইন ও বিচার ৫২), নাবিলা মাহমুদ( ভূগোল ও পরিবেশ বিজ্ঞান ৫২)।

উল্লেখ্য ‘ধ্বনি’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাব্বিশ  বছর যাবত আবৃত্তি, কবিতা, বাক–উৎকর্ষ বিষয়ে কাজ করে যাচ্ছে।


আপনার মূল্যবান মতামত দিন: