দুই দিনে ১৬ ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে ইবি

ইবি প্রতিনিধি | ২৪ জানুয়ারী ২০২৪, ১৭:১৩

দুই দিনে ১৬ ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে ইবি

বিদ্যুৎ লাইন স্থাপনের লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে আগামী বৃহস্পতিবার ও শুক্রবার (২৫ ও ২৬ জানুয়ারি) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বুধবার (২৪ জানুয়ারি) মাইকিং এবং বিদ্যুৎ প্রকৌশলী অফিস থেকে প্রজ্ঞাপন জারি করে নিশ্চিত করেন প্রধান প্রকৌশলী এ কে এম শরীফ উদ্দিন।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিদ্যুৎ লাইন স্থাপনের কাজ করার জন্য আগামী ২৫ ও ২৬ তারিখ রোজ বৃহস্পতিবার ও শুক্রবার সকাল ৯ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। উক্ত সময়ে জেনারেটরের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হবে না। এই সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত।
 
এ বিষয়ে জানতে চাইলে প্রধান প্রকৌশলী এ কে এম শরীফ উদ্দিন বলেন, মূলত ক্যাম্পাসে দুইটা সাব-ষ্টেশন যুক্ত হচ্ছে। সেখানে মূল লাইনের সাথে সংযোগ করার লক্ষ্যে এরকম বন্ধ রাখতে হচ্ছে। ক্যাম্পাসের আবাসিক এলাকা, ডরমিটরি, প্রশাসনিক ভবন, বিজ্ঞান অনুষদ ইত্যাদি অংশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। উন্নয়নের কাজ করতে গেলে সাময়িক সমস্যা হতেও পারে।

আপনার মূল্যবান মতামত দিন: