জবি সোশ্যাল ওয়ার্ক ডিবেটিং ক্লাবের সভাপতি আল-আমিন, সম্পাদক আসিফ

জবি প্রতিনিধি | ৫ আগস্ট ২০২২ ২২:৫৬

সংগৃহীত সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সমাজকর্ম বিভাগের ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আল-আমিনকে সভাপতি ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মোঃ মোর্শেদ হাসান আসিফকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করা হয়েছে।

শুক্রবার (০৫ আগষ্ট) বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. রাজিনা সুলতানা ও মডারেটর মো. রেজাউল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য নেতৃত্বের মধ্যে সহ-সভাপতি হিসেবে ইয়াসমিন আক্তার ইভা, ওমর ফারুক প্রিন্স, স্মৃতি রানী রায়; যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মোঃ মেহেদী হাসান, আফরিন হোসাইন আঁখি, নয়ন হোসাইন, সাবিকুন নাহার আয়েশা; সাংগঠনিক সম্পাদক হিসেবে মোখলেসুর রহমান, নাহিদ হাসান রাসেল, রুবাইয়া রায়হানকে নির্বাচন করা হয়েছে।

এছাড়াও কমিটিতে দপ্তর সম্পাদক হাসিব শিকদার; অর্থ সম্পাদক মোছাঃ ইসরাত জাহান; প্রচার সম্পাদক কে এম জাবের নোমান; প্রশিক্ষণ কর্মশালা সম্পাদক উম্মে ইফফাত ফিয়া; তথ্য ও গবেষণা সম্পাদক রামিসা রিফা মায়মা; কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক লুৎফুন নাহার লিজা; প্রেস ও মিডিয়া সম্পাদক শাহরিয়ার হোসেন; সাংস্কৃতিক সম্পাদক মূর্ছনা চৌধুরী; প্রকাশনা সম্পাদক মোঃ আরিফুল ইসলাম রয়েছেন। কার্যনির্বাহী সদস্য হিসেবে স্বরুপ কুমার সাহা, মোছাঃ সামিয়া নাজ, জান্নাতুল মাওয়া শশী, আবু সাঈদ শাওন, সুলাইমান কবির, উম্মে মাবুদা, আরশাদ সাকিব, সুজন রানা, সোহেল রানা সুজন, আহমেদ রাজিন, সামন্ত ইসলাম, শর্মিলী শারমিন, তৌফিক হাসান, ফারহানা আনিকাকে নির্বাচন করা হয়েছে।

নবনিযুক্ত সাধারণ সম্পাদক আসিফ বলেন, ‘সোশ্যাল ওয়ার্ক ডিবেটিং ক্লাবের যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে তা যথাযথ পালন করবো। নিয়মিত বিতর্ক চর্চা, বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে ডিবেটিং ক্লাব এবং সমাজকর্ম বিভাগকে বিশ্ববিদ্যালয় সহ বিশ্ববিদ্যালয়ের বাইরেও তুলে ধরবো। সকলের সহযোগিতায় বিতর্ক ক্লাবকে গতিশীলতা নিয়ে আসাসহ বিতর্কে শাণিত চৈতন্য নিয়ে আসবো আমরা।’



আপনার মূল্যবান মতামত দিন: