"রসায়ন সমিতি হাবিপ্রবি" এর ২০২২ সালের কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষনা

হাবিপ্রবি প্রতিনিধি | ১ জুলাই ২০২২, ০৯:১৯

সংগৃহীত

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) রসায়ন বিভাগের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের অরাজনৈতিক সংগঠন 'রসায়ন সমিতি,হাবিপ্রবি ' এর ২০২২ সালের এবং প্রথম কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষনা করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-০১ এ উক্ত কমিটি ঘোষণা করা হয়। 

কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে বিভাগটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো শামসুজ্জোহা এবং কোষাধ্যক্ষ হিসেবে বিভাগটির সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আতিকুল ইসলাম দায়িত্ব পালন করবেন। 

রসায়ন বিভাগের চেয়ারম্যান এবং 'রসায়ন সমিতি -২০২২' এর সদ্য সভাপতি অধ্যাপক ড. মো : শামসুজ্জোহা বলেন, যুগের সাথে তাল মিলিয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে একটি মডেল বিশ্ববিদ্যালয়ে রূপান্তরের প্রচেষ্টায় রসায়ন বিভাগের এই উদ্যোগ সহায়ক হবে বলে আশা রাখছি । 

এছাড়াও সহ-সভাপতি পদে ১৬ ব্যাচের শিক্ষার্থী মোস্তফা কামাল জীবন, সাধারণ সম্পাদক ১৭ ব্যাচের শিক্ষার্থী আব্দুল্লাহ আল নোমান , সহ -সাধারণ সম্পাদক পদে ১৮ ব্যাচের রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে ১৮ ব্যাচের মো: মেহেদি হাসান, ক্রীড়া সম্পাদক পদে ১৯ ব্যাচের মো: শাদমান খান, প্রচার সম্পাদক পদে ২০ ব্যাচের নূর ই জান্নাত তানিয়া, সহ-প্রচার সম্পাদক পদে ২১ ব্যাচের সাগর কুমার দাস, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ১৯ ব্যাচের সুবহা সুষ্মিতা বিভা, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ২১ ব্যাচের মো: হাবিবুর রহমান, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক পদে ২০ ব্যাচের রাহাতুল গণি এবং ছাত্রী কল্যাণ সম্পাদিকা পদে ১৭ ব্যাচের ফাকীদ শারমিন সৃষ্টি পদে দায়িত্ব পালন করবেন।


আপনার মূল্যবান মতামত দিন: