বিএনপি নেতাদের সঙ্গে সেলফি তোলা নিয়ে সংঘর্ষ

নারায়ণগঞ্জ প্রতিনিধি | ১৪ জুলাই ২০২১, ০২:৫২

ছবিঃ সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আগুনে পুড়ে যাওয়া হাশেম ফুড লিমিটেডের কারখানা পরিদর্শনে যাওয়া বিএনপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ছবি তোলার সময় পাশে দাঁড়ানো নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে।

 মঙ্গলবার (১৩জুলাই)বেলা তিনটার দিকে কারখানার মূল গেটের বাইরে স্থানীয় নেতা-কর্মীদের দুটি গ্রুপ এই মারামারিতে জড়িয়ে পড়ে।

অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু জানান, মঙ্গলবার দুপুরে বিএনপির নজরুল ইসলাম খানসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা ঘটনাস্থল পরিদর্শনে যান। এ সময় তাদের সঙ্গে ছবি তোলা নিয়ে স্থানীয় বিএনপির দুই গ্রুপের নেতা-কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভয়াবহ আগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হাশেম ফুডস লিমিটেডের কারখানা পরিদর্শনে গিয়ে কেন্দ্রীয় নেতাদের সামনেই সংঘর্ষে জড়িয়ে পড়ে বিএনপির দুই পক্ষ। এ সময় নেতা কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে আহত হয় অন্তত ২৫ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিপেটা ও টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ।

কারখানা পরিদর্শন শেষে নেতারা বাইরে আসার পর আবারও সংঘর্ষ শুরু হয় উভয় পক্ষের মধ্যে। চলতে থাকে ইট পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া। এ সময় নাসির উদ্দিনসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন বলে জানান স্থানীয় নেতারা। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।



আপনার মূল্যবান মতামত দিন: