বিএনপি-জামাত ষড়যন্ত্রে দৃশ্যমান, কিন্তু মানুষের সংকটে অদৃশ্য : নিখিল

সময় ট্রিবিউন | ১৭ এপ্রিল ২০২৩, ২১:৫৫

ছবি- সংগৃহীত

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি-জামাত ষড়যন্ত্রে দৃশ্যমান, কিন্তু মানুষের সংকটে অদৃশ্য।

সোমবার (১৭ এপ্রিল) কাজীফুরী ঈদগাহ মাঠে ঢাকা-১৪ আসনের অন্তর্গত ৮ নং ও ৯৩ নং ওয়ার্ডের সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ী ও লুঙ্গী বিতরণকালে তিনি এই মন্তব্য করেন।

তিনি আরও বলেন, করোনার মহাসংকটে বিএনপি ও তাদের কোন নেতাকর্মী মানুষের পাশে ছিলনা। তারা সরকার পতনের জন্য বিপুল পরিমাণ টাকা দিয়ে দেশি-বিদেশী লবিস্ট নিয়োগ করেছে। কিন্তু একটা টাকা নিয়েও তারা অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি।

যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল বলেন, খুনি জিয়ার শাসনামল বিশ্লেষণ করলে ভেসে ওঠে একজন সামরিক অফিসারের বন্দুকের নলে ক্ষমতা দখল, নিজেকে সেনাপ্রধান ঘোষণা, অবৈধ উপায়ে একই সাথে সেনাপ্রধান ও রাষ্ট্রপতি থাকা, হ্যাঁ-না ভোট, সামরিক শাসন নিয়ন্ত্রিত ঘরোয়া রাজনীতি, যুদ্ধাপরাধীদের পুনর্বাসন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী রাজনীতি, উগ্র সাম্প্রদায়িক রাজনীতির বিষবৃক্ষ রোপণ, মদ, জুয়া ও পতিতাবৃত্তির লাইসেন্স দেওয়ার মাধ্যমে সামাজিক বিশৃঙ্খলা সৃষ্টি, ইচ্ছামতো ফরমান আদেশ অধ্যাদেশ জারি, তথাকথিত ক্যু’র অভিযোগে শত শত সৈনিক হত্যা, ইনডেমনিটি অধ্যাদেশের মধ্য দিয়ে ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ডের বিচারের পথ রুদ্ধ করে রাখা ও জেলহত্যা বিচারের উদ্যোগ না নেওয়া, খুনিদের সুরক্ষা ও হত্যাকারীদের বিদেশে চাকরি দিয়ে পুরস্কৃত করার মতো কলঙ্কিত ইতিহাস।

স্পষ্ট হয়ে ওঠে আজকের বাংলাদেশে মুক্তিযুদ্ধবিরোধী রাজনীতি, প্রতিহিংসার রাজনীতি, মিথ্যাচার ও অপপ্রচারের রাজনীতি, দুর্নীতি ও দুর্বৃত্তায়নের জন্মসূত্র।

দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে আগামী নির্বাচনে এলাকাবাসীকে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার অনুরোধ জানান নিখিল।

৮ নং ওয়ার্ডের ৯ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক আবুল খায়ের রাসেল মোল্লা ও ৯৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ তামিম কায়েস এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন শাহ আলী থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন মানিক, শাহ আলী থানা আওয়ামী লীগের স্বাস্হ্য বিষয়ক সম্পাদক আবু মুসা আহম্মেদ, ০৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মোহাম্মদ নুর মোহাম্মদ , ৮ নং ওয়ার্ড ৮ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল মালেক , ৮ নং ওয়ার্ড ৯ নং ইউনিট আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, ১০ নং ইউনিট আওয়ামী লীগের মাহবুবুল আলম রতন, ৯৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শোয়েব আলী, ০৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পার্থ মজুমদার, ০৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের তথ্য গবেষনা সম্পাদক আবুল কালাম আজাদ, ৮ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পারুল আক্তার, ৯৩ নং ওয়ার্ড কৃষকলীগের সাবেক সভাপতি মোঃ রফিক সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।


আপনার মূল্যবান মতামত দিন: