জামালপুরে মহিলা আসনের সদস্য পদে মনোনয়ন জমা দিলেন বুলবুলি

তানভীর আহমেদ হীরা, জামালপুর | ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৯

সংগৃহীত

আসন্ন জামালপুর জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন বুলবুলি। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার দপ্তরে মনোনয়ন পত্র জমা দেন ফেরদৌসি বেগম বুলবুলি।

জানা যায়, এবারের নির্বাচনে সংরক্ষিত ৪ ও ৫ (জামালপুর সদর-সরিষাবাড়ি) মহিলা আসনের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক ছাত্রলীগ নেত্রী ও বর্তমান জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ফেরদৌসি বেগম বুলবুলি। তিনি ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। বিগত পাঁচ বছর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছে।

বুলবুলি বলেন সেবার ব্রত নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি । গত পাঁচ বছর জেলা পরিষদের দায়িত্বে থেকে আমার সাধ্য মতো বিভিন্ন উন্নয়ন ও সাধারণ মানুষের সেবা করেছি এবং আগামীতেও কাজ করতে চাই। তাই জামালপুরের সকল ভোটারদের কাছে আবারও ভোট প্রার্থনা করে মানুষের সেবা করার সুযোগ চাই। এবারের নির্বাচনে মোট প্রার্থী হয়েছেন ৫৩ জন এর মধ্যে চেয়ারম্যান ৩ জন, সাধারণ সদস্য প্রার্থী ৩৫ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এখন পর্যন্ত সাধারণ সদস্য প্রার্থী ৭ জন ও সংরক্ষিত মহিলা সদস্য ৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তবে চেয়ারম্যান প্রার্থী কেউ এখন পর্যন্ত মনোনয়ন পত্র জমা দেননি। আগামী কাল ১৫ সেপ্টেম্বর মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন এবং বাছাই ১৮ সেপ্টেম্বর। আগামী ১৭ অক্টোবর জামালপুর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জেলা নির্বাচন অফিস।


আপনার মূল্যবান মতামত দিন: