বেগমগঞ্জে হামলায় আহত ছাত্রলীগ নেতার পাশে আওয়ামী লীগ

নোয়াখালী প্রতিনিধি | ৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৩

সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে স্থানীয় সাংসদ মামুনুর রশিদ কিরনের অনুসারীদের হামলায় আহত সাবেক ছাত্রলীগ নেতা হুমায়ুন কবিরের (৩৬) চিকিৎসার খোঁজখবর নিয়েছেন জেলা আওয়ামী লীগ। এদিকে হুমায়ুন কবিরের ওপর হামলা ও পিটিয়ে আহত করার ঘটনায় দায়েরকৃত মামলার এজহারভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে হুমায়ুন কবিরকে দেখতে যান জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

এসময় জেলা আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন, অশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইবনে ওয়াজিদ ইমনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভুক্তভোগী হুমায়ুন কবির জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি, চৌমুহনী পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন। রোববার বিকালে চৌমুহনীর ডিবি সড়কে স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনের অনুসারী মনির হোসেন ও তার সমর্থক সোহান, তেল রাসেলের নেতৃত্বে কবিরকে ৮-১০জন বেদম মারধর করে।

জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন বলেন, দলের দুঃসময়ের কর্মীদের ওপর হামলা এটা দুঃখজনক। আমরা এটা মেনে নিব না। দলের কর্মীরা টিকে না থাকলে কোন নেতারই মূল্য থাকবে না। আমরা জেলা আওয়ামী লীগ হুমায়ু কবিরের পাশে আছি, তার চিকিৎসার খোঁজখবর নিয়েছি এবং মামলার অন্যান্য আসামিদের দ্রুত গ্রেফতার করতে পুলিশ প্রশাসনের সাথে কথা বলেছি।

পরে হুমায়ুন কবিরের চিকিৎসার জন্য ব্যক্তিগত পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন শিহাব উদ্দিন শাহিন।

এদিকে, হুমায়ুন কবিরকে পিটিয়ে আহত করার ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচ থেকে ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন তিনি। ওই মামলার এজহার নামীয় আসামি মো. ফাহাদকে (৩৪) গ্রেফতার করে পুলিশ।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম এক আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: