৯০০ পরিবার পেল স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক | ৯ মে ২০২১, ০৩:১৯

ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে আজও ঈদ উপহার বিতরণ করেছেন কামরুল হাসান রিপন। ঢাকা-০৫ আসনের দুটি স্পটে ৯০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের এই সভাপতি।

এর ফলে গত পাঁচদিনে ৪ হাজার পরিবারের মুখে ঈদের হাসি এনে দিয়েছেন তিনি। মহামারি কোভিড-১৯ নামের ভয়ংকর এই ভাইরাসের কারণে চরম এই সংকটময় মুহুর্তে ঈদ উপহার পেয়ে চোখে মুখে খুশির ঝিলিক ফুটেছে এসব অসহায়-মেহনতি মানুষজনের।

আজ শনিবার বেলা ৩টায় ডেমরা থানার ৬৪ নং ওয়ার্ডের কোনাপাড়ার দরবার শরীফ রোডে প্রথম ঈদ উপহার বিতরণ করেন কামরুল হাসান রিপন। এসময় ৫০০ পরিবারের হাতে ঈদ উপহার তুলে দেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা।

স্থানীয় প্রশাসনের সহায়তায় স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সুশৃঃখলভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। পরবর্তীতে ৬৬ নং ওয়ার্ডের ডগাইর বাজারে আরও ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন কামরুল হাসান রিপন।

ঈদ উপহার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে কামরুল হাসান রিপন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিমের পরামর্শে আমরা সর্বদা মানবতার সেবায় নিয়োজিত।

ঢাকা-০৫ আসনের উপ নির্বাচনের সময় মনোনয়ন না পেলেও আমি আপনাদের পাশে থাকার কথা দিয়েছিলাম। আমার দেওয়া কমিটমেন্ট আমি রেখেছি। নির্বাচনের আগে অনেকেই অনেক রকমের প্রতিশ্রুতি দেয় কিন্তু তারা প্রকৃতপক্ষে এখন মাঠে নেই।

কিন্তু আমি মাঠের লোক। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা ও তার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে দিনরাত কাজ করে চলেছি।’

গত বছরে করোনা ভাইরাসের শুরুর পর থেকেই ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সময় বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। ৫০ হাজার লিফলেট বিতরণ, ২০ হাজার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ, ৩০ হাজার মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ, ২৫ হাজার রোজাদার ব্যক্তির মাঝে ইফতার এবং ১০ হাজার পরিবারকে ঈদ উপহার পৌছে দেন তিনি।

এবার করোনার দ্বিতীয় ধাপেও সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। তিনি বলেন, যতদিন এই করোনার মহাসংকট দূর না হবে ততদিন পর্যন্ত ত্রাণ ও খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

ঈদ উপহার বিতরণ কর্মসূচীতে আজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সামসুল হক নূরে, কোনাপাড়া মন্দির ও পূজা কমিটির সাবেক সাধারণ সম্পাদক নিতাই বাবু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সৈয়দ আহমেদ এবং মান্নান স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক সালাম উল্লাহ খান প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন:


  1. স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় ইবি ছাত্রলীগের সংহতি
    স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় ইবি ছাত্রলীগের সংহতি
  1. জাবির ডিন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ
    জাবির ডিন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ
  1. হিট স্ট্রোকে ১৫ দিনে ১৫ জনের মৃত্যু
    হিট স্ট্রোকে ১৫ দিনে ১৫ জনের মৃত্যু
  1. শেরপুরের বলাইরচরে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিন বক্স বিতরণ
    শেরপুরের বলাইরচরে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিন বক্স বিতরণ
  1. শেরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের কর্মবিরতি
    শেরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের কর্মবিরতি
  1. চট্টগ্রামে একদল তরুণদের উদ্যোগে আয়োজিত হলো “বই বিনিময় উৎসব”
    চট্টগ্রামে একদল তরুণদের উদ্যোগে আয়োজিত হলো “বই বিনিময় উৎসব”
  1. গাজা পুনর্গঠনে সময় লাগবে ৮০ বছর : জাতিসংঘ
    গাজা পুনর্গঠনে সময় লাগবে ৮০ বছর : জাতিসংঘ
  1. নিরাপদ ও পরিচ্ছন্ন উপজেলা উপহার দিতে আবারো নির্বাচনে আবু আসিফ
    নিরাপদ ও পরিচ্ছন্ন উপজেলা উপহার দিতে আবারো নির্বাচনে আবু আসিফ
  1. শেরপুরে শিক্ষা বৃত্তি প্রদান ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
    শেরপুরে শিক্ষা বৃত্তি প্রদান ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
  1. নিরাপদ ও স্বচ্ছ নির্বাচনের বৈশ্বিক পরিকল্পনা
    নিরাপদ ও স্বচ্ছ নির্বাচনের বৈশ্বিক পরিকল্পনা