২১শে আগস্টের নিহতদের স্মরণে দুর্গাপুরে শোক র‍্যালী

রাজেশ গৌড়, দুর্গাপুর | ২২ আগষ্ট ২০২২, ১০:৫১

সংগৃহীত

২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যেগে শোকর‍্যালী, আলোচনা সভা, ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । রোববার সকালে পৌর শহরের উপজেলা আওয়ামী লীগের কার্যলয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

আলোচনার সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য ঝুমা তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উসমান গনি তালুকদার, এমদাদ খান, এডভোকেট মুজিবুর রহমান, শ. ম জয়নাল আবেদীন, যুগ্ম সাধারন সম্পাদক বিভাস সরকার, সাংগঠনিক সম্পাদক হারুন পলাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হক, সদস্য বিপ্লব মজুমদার সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগের নেতাকর্মীগন।

বক্তারা বলেন, ২০০৪ সালের এই দিনে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধি সমাবেশে নারকীয় গ্রেনেড হামলার এ ঘটনা ঘটে। বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় কয়েকজন নেতা সেদিন অল্পের জন্য এ ভয়াবহ হামলা থেকে বেঁচে গেলেও অপর ২৪ জন নিহত হন।

আলোচনা সভা শেষে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: