জামালপুরের সরিষাবাড়িতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

‘সরিষাবাড়িতে দলীয় মনোনয়ন প্রার্থীর কোন উন্নয়ন দৃশ্যমান হয়নি’

সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি | ২৩ জুন ২০২২ ১৭:০১

ছবি: সময় ট্রিবিউন ছবি: সময় ট্রিবিউন

সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে উপজেলার দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা এবং উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজের নব নিযুক্ত প্রিন্সিপাল মুহাম্মদ হারুন অর রশিদের এর নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন দলীয় নেতৃবৃন্দ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা বলেন, আমাদের সরিষাবাড়িতে বার, বার দলীয় মনোনয়নের প্রার্থী নির্বাচিত হওয়ার পরও, এখন পর্যন্ত কোন উন্নয়ন দৃশ্যমান হয়নি যা আমাদের জন্য বড়ই পরিতাপের বিষয়। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে যখন বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হচ্ছে তখন আমাদের সরিষাবাড়িতে উন্নয়ন দৃশ্যমান না হওয়া, বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ি উপজেলা শাখার জন্য হতাশার।

তিনি বক্তব্যে বলেন, আগামী সংসদ নির্বাচনে এমন কাউকে দলীয় মনোনয়ন দেওয়া হোক যে হবে জনবান্ধব, গরীবের বন্ধু, জনদরদী ও নিরহংকারী যার মাধ্যমে সরিষাবাড়ি উন্নয়নের রোল মডেলে পরিণত হবে।

বক্তব্যে দলীয় নেতাকর্মীরা বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন দল প্রতিষ্ঠার পর থেকে, টানা ৭৩ বছর ধরে বাংলাদেশের রাজনীতির অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়ে আসছে আওয়ামী লীগ।

বাঙালি জাতির জাগরণ, জাতীয় চেতনার বিকাশ, হাজার বছরের দাসত্বের শৃঙ্খল ভেঙে মুক্তির জন্য গণজোয়ার, অকুতোভয় সংগ্রাম, জয় বাংলা স্লোগান, নৌকা প্রতীকে ভোটদান ও মহান স্বাধীনতা; এই সবকিছুর মূলেই রয়েছে একটি নাম- বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগের হাত ধরেই প্রতিবন্ধকতার পাহাড় ডিঙিয়েছে বাঙালি। বাঙালি জাতির প্রবাদ পুরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অক্লান্ত পরিশ্রমে দেশজুড়ে গণমানুষের দলে পরিণত হয়েছে আওয়ামী লীগ। আন্দোলন সংগ্রামের পাশাপাশি গণমানুষের যেকোনো দুর্যোগে সংকটে সবসময় পাশে থেকেছে বাংলাদেশ আওয়ামী লীগ। বাংলাদেশের মানুষের যেকোনো দুর্যোগ দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে।



আপনার মূল্যবান মতামত দিন: