প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিসহ দেশব্যাপি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির প্রতিবাদে মাগুরায় বিক্ষোভ মিছিল

আলী আশরাফ, মাগুরা প্রতিনিধি | ৫ জুন ২০২২, ০৬:৫২

সংগৃহীত

 মাগুরায় ০৪ জুন শনিবার ‘বেলা ১০টার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিসহ দেশব্যাপি স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত জোটের অস্থিতিশীল পরিবেশ নৈরাজ্য ষড়যন্ত্রের প্রতিবাদে’ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

এ উপলক্ষে বেলা ১০ টায় মাগুরা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে মাগুরা নোমানী ময়দানে এসে আলোচনা সভায় মিলিত হয়। বিক্ষোভ মিছিলে জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল্ ফাত্তাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুমার কুন্ডু, সাবেক সহ-সভাপতি মুন্সি রেজাউল ইসলাম, আবু নাছের বাবলু, সৈয়দ শরিফুল ইসলাম, মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ সালাউদ্দিন, ছাত্রলীগের সভাপতি নাহিদ খান সহ অন্যান্য নেতা ও কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে নোমানি ময়দান চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ সমাবেশে সভাপতিত্ব করেন। সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর তার বক্তব্যে বলেন স্বাধীনতা বিরোধী শক্তি কোনভাবে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার চেষ্টা করলে এবং দেশের মানুষের জানমালের ক্ষতি করলে সেটা রাজপথে থেকে কঠিনভাবে প্রতিহত ও জবাব দিতে প্রস্তুত রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। সমাবেশে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


আপনার মূল্যবান মতামত দিন: