করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হাবিবুর রহমান হাবিবের ত্রাণ বিতরণ কর্মসূচি

সময় ট্রিবিউন | ২৮ এপ্রিল ২০২১, ০৬:০৫

ছবিঃ সংগৃহীত

করোনা পরিস্থিতিতে দেশের এই ক্লান্তিলগ্নে গরীব-দুঃখী, অসহায় এবং কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সদস্য হাজী মোঃ হাবিবুর রহমান হাবিব।

রবিবার সকাল থেকে তার ত্রাণ বিতরণ কার্যক্রম চালু করা হয়। মঙ্গলবার দুপুরে শাক্তা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এ কার্যক্রম চলে।

ঢাকা ২ আসনের মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সার্বিক তত্ত্বাবধানে রমজান মাস ব্যাপী এই কার্যক্রম চালিয়ে যাবেন। কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়ন এর প্রত্যেকটি ওয়ার্ড এর অসহায় মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন এম এ গফুর সদস্য ঢাকা জেলা আওয়ামী লীগ,হাজী আরজু মিয়া বেনু সভাপতি শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগ, ৫নং ওয়ার্ড মেম্বার আক্তার হোসেন, ৬নং ওয়ার্ড মেম্বার মোকলেছুর রহমান মোকলেছ,আসিফ আল আজাদ যুগ্ম সাধারণ সম্পাদক শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগ, নবী কাজী প্রচার সম্পাদক শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগ, তারিকুল ইসলাম তারেক সভাপতি কেরানীগঞ্জ মডেল থানা কৃষকলীগ, শিবলু মিয়া সাধারণ সম্পাদক কেরানীগঞ্জ মডেল থানা মৎস্যজীবী লীগ, নাজিম উদ্দিন নাজিম সদস্য কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগ, হাজী আব্দুস সালাম সাংগঠনিক সম্পাদক শাক্তা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ, সহ সকল নেতাকর্মীরা।

এবারের ইউপি নির্বাচনে হাজী হাবিবুর রহমান হাবিব একজন চেয়ারম্যান প্রার্থী। এ প্রেক্ষিতে সাধারণ জনগণ বলেন আমরা সব সময় হাবিব ভাইকে মানবতার কাজে পাশে পাই। এবং আমরা আশা করি তিনি যদি চেয়ারম্যান হয় শাক্তা ইউনিয়ন এর ব্যাপক উন্নয়ন হবে।


আপনার মূল্যবান মতামত দিন: