লালমনিরহাটে ভাইয়ের হাতে ভাই খুন; ভাই ভাবী গ্রেফতার

স এম আলতাফ হোসাইন সুমন | ২৪ এপ্রিল ২০২১, ০৫:৪৮

ছবিঃ সংগৃহীত
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চলবলার দুহুলী এলাকায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুনের ঘটনায় অভিযুক্ত বড়ভাই ও ভাবীকে ময়মনসিংহ জেলার ত্রিশাল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৩এপ্রিল) সন্ধ্যার দিকে কালীগঞ্জ থানায় আসামিদের হস্তান্তর করা হয়। এর আগে সকালে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানা পুলিশের সহায়তায় একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বড়ভাই সোলেমান হোসেন (৫৫) ও ভাবী জোসনা বেগম (৪৮) কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের দুহুলী এলাকার বাসিন্দা।
 
পুলিশ সুত্রে জানা গেছে , লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের দুহুলী এলাকায় দীর্ঘদিন ধরে ছোট ভাই আক্কাস হোসেনের সঙ্গে জমি-জমা বিষয়ে বিরোধ চলছিল বড় ভাই সোলেমানের। গত ২৩ মার্চ মঙ্গলবার দুপুরে জমি নিয়ে কথাকাটি হলে স্থানীয়দের সমোঝোতায় ঘটনাটি মিটেমাট হয়। এরই জের ধরে সন্ধ্যায় আবারও তাদের মধ্যে কথাকাটি শুরু হলে এক পর্যায়ে সোলেমান তার হাতে থাকা কুড়াল দিয়ে আক্কাসের মাথায় আঘাত করে।
 
গুরুতর জখম ও আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাত ৯টার দিকে আক্কাসের মৃত্যু হয়। এ ঘটনার  কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু হয়। মামলা রুজুর পর কালীগঞ্জ থানার এস আই জহুরুল ইসলাম ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার সহযোগীতায় অফিসার ও ফোর্সসহ অভিযান চালিয়ে আসামীদের আটক করে।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গ্রেপ্তারকৃত আসামিদের শক্রবার সন্ধ্যায় থানা নিয়ে আসা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।’
 


আপনার মূল্যবান মতামত দিন: