সামাজিক যোগাযোগ মাধ্যমে ডাল-পালাও ছড়ানো হয়েছে : তথ্যমন্ত্রী

সময় ট্রিবিউন | ১৮ অক্টোবর ২০২১, ২২:১৫

ছবিঃ সংগৃহীত

কুমিল্লাসহ বিভিন্ন স্থানে হামলার ঘটনা ঘটছে সরকার এ বিষয়ে কি করছে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, এটি রাজনৈতিক উদ্দেশে দেশকে অস্থিতিশীল করতে এবং সরকারকে বেকায়দায় ফেলতে করা হয়েছে, এটি খুবই স্পষ্ট। সরকার কিন্তু কঠোর হস্তে দমন করেছে। 

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শেখ রাসেল দিবস উপলক্ষে ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রের টিজার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। 

মন্ত্রী বলেন, কুমিল্লায় যে ঘটনাটি ঘটানো হয়েছে, সেটি আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়েছে। ডাল-পালাও ছড়ানো হয়েছে। 

তিনি বলেন, এটি দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করার জন্য করা হয়েছে। যারা দেশে এ ধরনের বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করে... এই বিএনপি-জামায়াতসহ ধর্মান্ধ গোষ্ঠী তারা বিভিন্ন সময়ে নানা ধরনের বিশৃঙ্খলা তৈরি করেছে। 

রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীর আসনে এ ধরনের ঘটনা দলীয়ভাবে কীভাবে দেখছেন? জানতে চাইলে মন্ত্রী বলেন, গতকাল পীরগঞ্জকে বেছে নেওয়া খুবই স্বাভাবিক। কারণ তারা এমন একটি জায়গা বেছে নিয়েছে, যাতে সরকারকে প্রশ্নবিদ্ধ করা যায়। সে উদ্দেশ্য নিয়েই পীরগঞ্জে এ ঘটনা ঘটানো হয়েছে। যখন ঘুটঘুট অন্ধকার, তখন কয়েকটি বাড়িতে আগুন দেওয়া হলো।



আপনার মূল্যবান মতামত দিন: