পরীক্ষিত ও ত্যাগীরা আওয়ামী লীগের কমিটিতে স্থান পাবে : কামরুল ইসলাম

কেরানীগঞ্জ প্রতিনিধি | ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১২

ছবিঃ সংগৃহীত

আগামী ৭ দিনের মধ্যে কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের একটি শক্তিশালী কমিটি দেওয়া হবে।কমিটিতে পরীক্ষিত ও ত্যাগীরা স্থান পাবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে কেরাণীগঞ্জের হযরতপুর কলেজ প্রাঙ্গণে হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

এ সময় বিএনপির প্রতি হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, বিএনপির নেতা নেই তারা আন্দোলনের নামে নৈরাজ্য করে শিক্ষার্থীদের পড়ালেখায় বাধা সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে। 

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, অশুভ শক্তির ষড়যন্ত্র এখনও চলছে, তাই সবাইকে সতর্ক থাকতে হবে। ষড়যন্ত্র না করে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বিএনপির প্রতি আহ্বান জানান তিনি। 

তিনি বলেন, গ্রামকে শহরে পরিণত করার কাজ করছে বর্তমান সরকার। সব ক্ষেত্রেই ডিজিটাল প্রযুক্তির ব্যবহার বাড়ছে। যোগাযোগ ব্যবস্থাসহ সব ক্ষেত্রেই দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশ হওয়ার স্বপ্ন দেখছে সরকার।

এসময় হাজী আব্দুল মান্নানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহবায়ক হাজী শফিউল আজম খান বারকু ও হাজী আলতাফ হোসেন বিপ্লব প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: