হাওরে ঘুরতে গিয়ে নিখোঁজ সেই ব্যবসায়ীর লাশ উদ্ধার

সময় ট্রিবিউন | ১২ সেপ্টেম্বর ২০২১, ২২:০১

ফাইল ছবি

কিশোরগঞ্জের হাওরে ঘুরতে গিয়ে নিখোঁজ ব্যবসায়ী সৈয়দ জাহিরুর রহমান সাগরের (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার ১১টার দিকে নিকলী উপজেলার ছাতিরচরের কাছে হুলাবারিয়ার চর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী বলেন, আজ সকালে স্থানীয় জেলেরা সাগরের মরদেহ ছাতিরচরের কাছে হুলাবারিয়ার চরে দেখতে পায়। পরে নিকলী থানা পুলিশের মাধ্যমে মরদেহ উদ্ধার করা হয়।

নিকলী থানা সূত্রে জানা যায়, শুক্রবার ১০ সেপ্টেম্বর ছুটির দিন থাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিইউএফএ সংগঠনের উদ্যোগে শিশু ও নারীসহ ৫০ জনের সঙ্গে কিশোরগঞ্জ হাওরে ঘুরতে আসেন সাগর। সকালে জেলার নিকলী বেড়িবাঁধ থেকে একটি ইঞ্জিনচালিত নৌকায় বন্ধুদের সঙ্গে মিঠামইনের হাওরে ঘুরতে যান। মিঠামইন অল ওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন পয়েন্ট ঘুরে রাত সাড়ে ৮টার দিকে নিকলীতে ফেরেন তারা। ঢাকায় ফেরার জন্য গাড়িতে উঠার সময় অন্য বন্ধুরা সাগরকে খুঁজে পাননি। এ সময় তারা নিকলী থানায় বিষয়টি জানান।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নিকলী থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের লোকজন। সাগরকে উদ্ধারে হাওরের বিভিন্ন স্থানে অভিযানও চালান তারা। তবে সাগরকে খুঁজে পাওয়া যায়নি। হাওরের বিভিন্ন স্পটে অভিযান চালিয়েও উদ্ধার সম্ভব হয়নি।

ব্যবসায়ী সৈয়দ জাহিরুর রহমান সাগর ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি যশোর সদর উপজেলার কাজীপাড়া কাঁঠালতলা এলাকায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থী।


আপনার মূল্যবান মতামত দিন: