মোংলায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

সময় ট্রিবিউন | ৭ আগষ্ট ২০২১, ১৭:৪৯

প্রতীকী ছবি

মোংলায় সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। মোটরসাইকেলে এক আত্মীয়ের সাথে যাচ্ছিলেন। পথিমধ্যে পেছন দিক থেকে একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে ওই নারী ছিটকে চলন্ত ট্রাকের চাকার নিচে পড়েন। এ সময় সুচন্দ্রা নামের ওই নারীর শরীরের উপর দিয়ে ট্রাক চলে যায়।

গতকাল শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় মোংলা-খুলনা মহাসড়কের দিগরাজ এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালকও আহত হয়েছেন। নিহত সুচন্দ্রা মোংলার বুড়িরডাঙ্গা এলাকার জগবন্ধুর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে সুচন্দ্রা (২১) নামের এক নারী মোংলা বন্দর এলাকা থেকে তার দূরসম্পর্কের এক মামার মোটরসাইকেল খুলনা মহাসড়কের দিগরাজ বাজারে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি দিগরাজ বাজারে পৌঁছাতেই পিছন দিক থেকে আসা একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে ওই নারী ছিটকে চলন্ত ট্রাকটির চাকার নিচে পড়েন। এ সময় নারীর মাজার নিচের অংশের উপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়।

পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বন্দর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে রাত ৮টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পর রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়।

সুচন্দ্রার মা বর্ণালী বলেন, সুচন্দ্রার ঢাকায় বিয়ে হয়েছিলো। তার ৪ বছরের একটি সন্তানও রয়েছে। সেই মোংলা ইপিজেডে চাকরি নিয়ে বন্দর এলাকায় আলাদা বসবাস করতো। তাদের সাথে মেয়ের যোগাযোগ ছিলনা দীর্ঘদিন। আর যার মোটরসাইকেলে চড়ে সুন্দ্রার মৃত্যু হয়েছে তাকে চিনেন না বলে জানান তিনি।

মোংলা থানার এসআই অমিত বলেন, মেয়েটির পরিবারের সাথে সম্পর্ক না থাকা ও দূরসম্পর্কের মামার সাথে মোটরসাইকেলে যাওয়ার বিষয়টির মধ্যে রহস্য রয়েছে। আমরা সেই রহস্য উদঘাটনের চেষ্টা করছি। চালক ইলিয়াছসহ ট্রাকটি আটক করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মূল্যবান মতামত দিন: