বরগুনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম

সময় ট্রিবিউন | ৯ জুন ২০২১, ০২:০১

বরগুনার পাথরঘাটার গৃহবধূ রাহিমা বেগমের ঘরে একসঙ্গে জন্ম নেয়া তিন ছেলে সন্তান জন্মরহমত উল্লাহ, বরকত উল্লাহ ও নেয়ামত উল্লাহ- ছবি: সংগৃহীত

বরগুনার পাথরঘাটায় একসঙ্গে তিন ছেলে সন্তান জন্ম দিয়েছেন এক গৃহবধূ। তবে পূর্ণ গর্ভধারণের আগে সন্তান জন্ম হওয়াতে তিনজনের জীবন ঝুঁকিতে রয়েছে। তবে তাদের মা সুস্থ আছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে বরগুনার পাথরঘাটায় একটি ক্লিনিকে অস্ত্রোপচারের মাধ্যমে তিন ছেলে সন্তান ভূমিষ্ঠ হয়। ভূমিষ্ঠ হওয়া থেকে তিন শিশুকে অক্সিজেনে রাখা হয়েছে।

গৃহবধূ রাহিমা বেগম (৩২)। পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামের মিরাজ হোসেনের স্ত্রী। মিরাজ হোসেন একজন মৎস্য শ্রমিক। এই দম্পত্তির আরও দুজন মেয়ে রয়েছে।

জন্ম গ্রহণের পরপরই ওই তিন সন্তানের নাম রাখা হয়েছে রহমত উল্লাহ, বরকত উল্লাহ ও নেয়ামত উল্লাহ। এদিকে তাদের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন, যা তাদের পক্ষে সংগ্রহ করা সম্ভব নয় জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন এই দম্পতি।

ক্লিনিকের ব্যবস্থাপক মো. মিলন বলেন, ‘মঙ্গলবার ভোর ৫টার দিকে প্রচণ্ড ব্যথা নিয়ে রাহিমা বেগমকে তার স্বজনরা ক্লিনিকে নিয়ে আসেন। তাৎক্ষণিকভাবে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে ভর্তি নিয়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচার করা হয়েছে।’


আপনার মূল্যবান মতামত দিন: