লামায় হোটেল বয়কে পিটিয়ে হত্যার চেষ্টা; গেপ্তার ১

বান্দরবান প্রতিনিধি | ২৮ মে ২০২১, ০৬:২৩

ছবিঃ সংগৃহীত

বান্দরবানের লামায় মধ্যযুগীয় কায়দার হাত-পা বেঁধে হোটেল বয়কে টানা নয়দিন নির্যাতনের ঘটনায় সোহেল ঘোষ (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৬) দিবাগত রাতে লামা বাজার চৌরাস্তা মোড় হোটেল চৌরঙ্গী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এই মামলার অপর আসামী রুবেল ঘোষকে গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে এমনটাই জানিয়েছেন লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান।

এরআগে ২৬ মে ‘দৈনিক ভোরের কাগজ লাইভে’ “থানায় গিয়ে হোটেল বয়ের বাঁচার আকুতি!” শিরনামে সংবাদ প্রকাশ হয়। একইভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই নির্যাতনের চিত্র ছড়িয়ে পড়তেই ব্যাপক সমালোচনার ঝড় বয়ে যায়। এর পরেই পুলিশের টনক নড়ে। আগের রাতে থানায় গিয়ে আশ্রয় চাওয়া সাইফুল ইসলাম নামক ওই হোটেল বয়ের অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেই অভিযানে নামে পুলিশ। গ্রেপ্তার করা হয় হোটেল মালিক মৃত রতন ঘোষের ছেলে সোহেল ঘোষকে।

জানা যায়, লামা বাজার চৌরাস্তা মোড়ে অবস্থিত হোটেল চৌরঙ্গীতে বয়ের চাকরি নেন তিনি। বাবা রতন ঘোষের মৃত্যুর পর ওই হোটেলটি পরিচালনার দায়িত্বে আছেন তার দু’ছেলে সোহেল ঘোষ ও রুবেল ঘোষ। তারা দু’ভাই এই হোটেলের পরিচালনার দায়িত্ব নেওয়ার পর থেকে হোটলেটির বয়-কর্মচারিদের কথায় কথায় অশ্লীল গালমন্দ এবং শারীরিক নির্যাতন চালিয়ে আসছে। তাদের এই নির্যাতনের কারনে কর্মচারীরা বেশি দিন থাকে না। সুযোগ বুঝে পালিয়ে প্রাণে বাঁচার চেষ্টা করে।

সাইফুলও তাদের এই নির্যাতন থেকে বাঁচার জন্য পালিয়ে যায়। তবে সে অন্য উপজেলায় পালিয়ে গেলেও নিস্তার মিলেনি তাদের নির্যাতন থেকে। ফের আটক করে তার হাত-পা বেঁধে টানা নয়দিন বেতের লাঠি ও লোহার রড দিয়ে বেধড়ক মারধর করেই ক্ষান্ত হয় নি নির্যাতনকারীরা, দিয়েছে লোহার রডের গরম ছ্যাঁকা। পরে গোপনে এক লোক তার হাত-পায়ের বাধন ছেড়ে দেওয়ার পর এবারের মতো পালিয়ে সে প্রাণে রক্ষা পায়। পরে থানায় গিয়ে হোটেলটির মালিক মৃত রতন ঘোষের দু’ছেলে সোহেল ঘোষ এবং রুবেল ঘোষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।


আপনার মূল্যবান মতামত দিন: